Advertisement
২৩ এপ্রিল ২০২৪
BDO office

Bizarre: আগুনে পোড়ানো আমার অধিকার, বিডিও অফিসের পরিত্যক্ত গাড়ি পুড়িয়ে বললেন অভিযুক্ত যুবক

ঘটনাস্থলেই আটক করে অভিযুক্ত যুবককে পুলিশের হাতে তুলে দেন স্থানীয় মানুষ। জিজ্ঞাসাবাদের সময় আগুন লাগানোর কথা স্বীকার করেছেন অভিযুক্ত যুবক।

বিডিও অফিসে গাড়িতে আগুন।

বিডিও অফিসে গাড়িতে আগুন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১৭:০৪
Share: Save:

রাতের অন্ধকারে বিডিও অফিস চত্বরে একটি পরিত্যক্ত গাড়িতে আগুন লাগানোর অভিযোগ উঠল স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। সেই আগুনে ভস্মীভূত হয়েছে গাড়িটি। সোমবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার কোতুলপুরে।

ঘটনাস্থলেই আটক করে অভিযুক্ত যুবককে পুলিশের হাতে তুলে দেন স্থানীয় মানুষ। পুলিশি জিজ্ঞাসাবাদের সময় আগুন লাগানোর কথা স্বীকার করেছেন অভিযুক্ত যুবক। তিনি পুলিশকে বলেছেন, ‘‘সব কিছু আগুনে পোড়ানো আমার অধিকার।’’ পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের নাম কার্তিক দিগর। তাঁকে গ্রেফতার করা হয়েছে। তবে ওই যুবক মানসিক ভারসাম্যহীন কি না, তা খতিয়ে দেখছে কোতুলপুর থানার পুলিশ ।

সোমবার গভীর রাতে বাঁকুড়ার কোতুলপুর বিডিও অফিসে একটি পরিত্যক্ত গাড়ি দাউদাউ করে জ্বলতে দেখেন স্থানীয় বাসিন্দারা। প্রাথমিক ভাবে তাঁরাই গাড়ির আগুন নেভানোর কাজে হাত লাগান। কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণে এলেও গাড়িটি পুরোপুরি ভস্মীভূত হয়ে যায়। আগুন নিভে যাওয়ার পর ঘটনাস্থলে দাঁড়িয়েই কার্তিক দিগর নামের ওই যুবক চিৎকার করে বলতে থাকেন, “গাড়িতে আগুন আমি লাগিয়েছি। সব কিছু আগুনে পোড়ানো আমার অধিকার।’’ এর পরই স্থানীয় বাসিন্দারা তাকে ধরে ফেলেন এবং মারধর করে পুলিশের হাতে তুলে দেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোতুলপুরের বিডিও-র দায়ের করা লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। নিয়ম অনুযায়ী বিডিও অফিস চত্বরে নৈশরক্ষী থাকার কথা। তাঁর চোখ এড়িয়ে ওই যুবক কী করে বিডিও অফিস চত্বরে প্রবেশ করে পরিত্যক্ত গাড়িতে আগুন লাগালেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BDO office bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE