Advertisement
০২ মে ২০২৪
Vande Bharat Express

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারতের সময়সূচি বদলাল রেল, কার্যকর ১০ এপ্রিল থেকে

গত বছরের ৩০ ডিসেম্বর হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারতের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। হাওড়া থেকে ট্রেনটি ৫টা ৫৫ মিনিটে ছেড়ে দুপুর ১টা ২৫ মিনিটে নিউ জলপাইগুড়িতে পৌঁছয়।

বন্দে ভারতের সময়সূচিতে রদবদল। ফাইল চিত্র।

বন্দে ভারতের সময়সূচিতে রদবদল। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৬:০০
Share: Save:

হাওড়া থেকে নিউ জলপাইগুড়িগামী বন্দে ভারতের সময়ের কিছু রদবদল করল রেল। তবে এই সময়ের রদবদল শুধু বারসোই স্টেশনের ক্ষেত্রে করা হয়েছে বলে রেল সূত্রে খবর। আপ এবং ডাউন দু’ক্ষেত্রেই বারসোই স্টেশনে সময়সূচি খানিকটা বদলানো হয়েছে।

রেল জানিয়েছে, আগামী ১০ এপ্রিল থেকে নতুন সময়সূচি কার্যকর হবে আপ এবং ডাউন বন্দে ভারতের ক্ষেত্রে। হাওড়া স্টেশন থেকে ২২৩০১ আপ হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত সকাল ৫টা ৫৫ মিনিটে ছাড়ে। ট্রেনটি যাওয়া এবং আসার পথে বোলপুর, মালদহ টাউন এবং বারসোই স্টেশনে থামে।

বর্তমান সময়সূচি অনুযায়ী হাওড়া থেকে সকাল ৫টা ৫৫ মিনিটে ছেড়ে বারসোই স্টেশনে বন্দে ভারত পৌঁছয় ১১টা ৫০ মিনিটে। কিন্তু রেল জানিয়েছে, নতুন সময়সূচি অনুযায়ী, আপ বন্দে ভারত বারসোই স্টেশনে পৌঁছবে ১১টা ৩৮ মিনিটে। দু’মিনিট দাঁড়াবে স্টেশনে। তার পর আবার রওনা দেবে গন্তব্যের দিকে।

অন্য দিকে, বর্তমান সময়সূচি অনুযায়ী, ২২৩০২ ডাউন নিউ জলপাইগুড়ি-হাওড়া বন্দে ভারত নিউ জলপাইগুড়ি থেকে ছেড়ে বারসোই স্টেশনে পৌঁছয় বিকেল ৪টে ৪৪ মিনিটে। আগামী ১০ এপ্রিল থেকে বারসোই স্টেশনে ডাউন বন্দে ভারত পৌঁছবে ৪টে ৩৩ মিনিটে। হাওড়ার দিকে ফেরার সময়েও বারসোই স্টেশনে দু’মিনিট দাঁড়াবে ট্রেনটি। তবে বাকি স্টেশনের ক্ষেত্রে সময় অপরিবর্তিতই রয়েছে বলে জানিয়েছেন রেল।

গত বছরের ৩০ ডিসেম্বর হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারতের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হাওড়া থেকে ট্রেনটি ৫টা ৫৫ মিনিটে ছেড়ে দুপুর ১টা ২৫ মিনিটে নিউ জলপাইগুড়িতে পৌঁছয়। মোট সাড়ে ৭ ঘণ্টার সফর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vande Bharat Express Howrah New Jalpaiguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE