Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

রাজধানীতে ইঁদুরে কাটা খাবার, নালিশ

পাঁউরুটিতে ইঁদুরের দাঁতে কামড় বসানোর চিহ্নও ছিল বলে অভিযোগ সুরেন্দ্রর। সেই পাউরুটির ছবি তুলে রেলকে টুইট করেছেন তিনি। টুইটের কোনও উত্তর তিনি

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা ২৫ নভেম্বর ২০১৮ ০৩:৪২
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Popup Close

গুয়াহাটিগামী রাজধানী এক্সপ্রেসে চেপে বাড়ি ফিরছিলেন দিনহাটার সুরেন্দ্র রাঠী। শনিবার পাঁউরুটির প্যাকেট হাতে নিয়ে হতভম্ব তিনি। দেখেন, সিল বন্ধ প্যাকেটের নীচের অংশটি কাটা। ভিতরে যে পাঁউরুটি রয়েছে, তা-ও আধখাওয়া। পাঁউরুটিতে ইঁদুরের দাঁতে কামড় বসানোর চিহ্নও ছিল বলে অভিযোগ সুরেন্দ্রর। সেই পাউরুটির ছবি তুলে রেলকে টুইট করেছেন তিনি। টুইটের কোনও উত্তর তিনি পাননি।

তবে সুরেন্দ্র জানান, তিনি বিষয়টি নজরে আনলে দায়িত্বরত কর্মীরা ভুল স্বীকার করে বদলে দিতে চেয়েছিলেন। তিনি নিজেই রাজি হননি। সুরেন্দ্র দাবি, “যে ট্রেনে ইঁদুরে মুখ দেওয়া খাবার যাত্রীদের দেওয়া হয়, সেই ট্রেনের খাবার নিতে ভরসা পাইনি।”

গুণগতমান বজায় রাখতে রাজধানী এক্সপ্রেসে প্রাতরাশে প্যাকেট বন্ধ পাঁউরুটি দেওয়া হয় যাত্রীদের। প্যাকেটের গায়ে মান যাচাই করা নানা সংস্থা এবং রেলের নিশ্চয়তা দেওয়া ছাপও থাকে। তেমনই এক সিল করা প্যাকেটের ভেতরে আধখাওয়া পাঁউরুটি কী ভাবে থাকে, তাই নিয়ে প্রশ্ন উঠেছে। সূত্রের খবর, রেল মন্ত্রক থেকে কৈফিয়ত তলব করা হয়েছে রেলের কেটারিংয়ের দায়িত্বে থাকা সংস্থার কাছে। পাঁউরুটি সরবরাহকারী সংস্থাকে সদর দফতরে ডেকে পাঠানো হচ্ছে বলেও খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Rajdhani Foodরাজধানী
Something isn't right! Please refresh.

Advertisement