Advertisement
০১ মে ২০২৪
ED

শান্তনুকে আবার তলব ইডির, বলাগড়ের তৃণমূল নেতার সঙ্গে কুন্তলের ‘সম্পর্ক’ আতশকাচের তলায়

গত ২০ জানুয়ারি হুগলির বলাগড়ের বারুইপাড়া এলাকায় শান্তনু বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে তল্লাশি চালায় ইডি। ইডি সূত্রে খবর, তল্লাশিতে শান্তনুর বাড়ি থেকে একাধিক নথি পাওয়া গিয়েছে।

সিজিও কমপ্লেক্সে শান্তনু বন্দ্যোপাধ্যায়।

সিজিও কমপ্লেক্সে শান্তনু বন্দ্যোপাধ্যায়। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৩:২৯
Share: Save:

তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়কে আবার তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। বুধবারই শান্তনুকে প্রায় ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে ইডি। এর পর বৃহস্পতিবার বেলা ১২টা নাগাদ সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে পৌঁছন শান্তনু।

গত ২০ জানুয়ারি ১২ ঘণ্টারও বেশি সময় ধরে হুগলির বলাগড়ের বারুইপাড়া এলাকায় তৃণমূল নেতা শান্তনুর বাড়িতে তল্লাশি অভিযান চালান ইডি আধিকারিকরা। ইডি সূত্রে খবর, তল্লাশিতে হুগলি জেলা পরিষদের স্বাস্থ্য কর্মাধ্যক্ষের বাড়ি থেকে একাধিক নথি পাওয়া গিয়েছে। তার মধ্যে নিয়োগ সংক্রান্ত নথিও আছে বলে ইডি সূত্রে জানা গিয়েছে। তদন্তকারীরা জানতে চান, বলাগড়েরই যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে শান্তনুর লেনদেন ছিল কি না। সেই কারণে বুধবারের পর বৃহস্পতিবারও তলব করা হয়েছে তাঁকে। বুধবার প্রায় ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল শান্তনুকে।

গত ২০ জানুয়ারি সকালে মোট ৪টি গাড়ি করে ১২ জন ইডি আধিকারিক যান হুগলির বলাগড়ে। শান্তনুর বাড়িতে তল্লাশি চালান তাঁরা। তল্লাশি অভিযান শেষে শুক্রবার রাতে শান্তনু বলেছিলেন, ‘‘আমি যদি কোনও অন্যায় করে থাকি, আমার শাস্তি হোক। আমি কোনও রকম দুর্নীতির সঙ্গে যুক্ত নই। আজ (শুক্রবার) যাঁরা এসেছিলেন, তাঁরা আমার সঙ্গে কোনও খারাপ ব্যবহার করেননি।’’ এর পর তাঁকে তলব করে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ED tmc leader Balagarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE