Advertisement
২০ এপ্রিল ২০২৪
sarada-scam

Sarada scam case: সকালে আত্মসমর্পণ, দুপুরে সারদা মামলায় শর্তসাপেক্ষে জামিন পেলেন কুণাল ঘোষ

আদালতের নির্দেশ, পরবর্তী কালে তদন্তের স্বার্থে যদি কুণালকে ডাকা হয়, তবে তাঁকে অবশ্যই উপস্থিত হতে হবে এবং সব রকম সহযোগিতা করতে হবে।

কুণাল ঘোষ

কুণাল ঘোষ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৩
Share: Save:

সারদা মামলায় অন্তর্বর্তী জামিন পেলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। বৃহস্পতিবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর বিশেষ আদালতে আত্মসমর্পণ করেন কুণাল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে ‘প্রভাবশালী’ তত্ত্ব খাড়া করে তাঁর জামিনের তীব্র বিরোধিতা হয়। তবে বিচারক ২০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে কুণালের জামিন মঞ্জুর করলেন।
বৃহস্পতিবার আদালতের তরফে জানানো হয়েছে, পরবর্তী কালে তদন্তের স্বার্থে যদি কুণালকে ডাকা হয়, তবে তাঁকে অবশ্যই উপস্থিত হতে হবে এবং সব রকম সহযোগিতা করতে হবে। ইডি সূত্রে খবর, কুণাল ও তাঁর সংস্থার বিরুদ্ধে দু’সপ্তাহ আগে চার্জশিট জমা পড়ে আদালতে। ওই চার্জশিটে কুণালের বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগ ছিল। এ দিন ইডি-র পক্ষে আইনজীবীর বক্তব্য ছিল, সারদা কর্তা সুদীপ্ত সেনের মতোই প্রচুর মানুষের সঙ্গে প্রতারণা করেছেন কুণাল। তাঁকে জামিন দেওয়া হলে পরবর্তী কালে তিনি প্রভাবও খাটাতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করা হয় ইডি-র তরফে।

অন্য দিকে কুণালের আইনজীবী আদালতে বলেন, সিবিআই-সহ সমস্ত মামলাতেই ইতিমধ্যে জামিন পেয়ে গিয়েছেন তাঁর মক্কেল। তাই এই মামলাতেও তাঁকে জামিন দেওয়া হোক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sarada-scam Kunal Ghosh Enforcement Directorate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE