Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sealdah

House collapsed: শিয়ালদহের কাছে ভেঙে পড়ল পুরনো বাড়ির একাংশ, বাড়ি ফাঁকা থাকায় রক্ষা

বাড়ির বাসিন্দারা মালদহে আত্মীয়ের বাড়িতে ছিলেন। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, শনিবার রাতের প্রবল বৃষ্টিতে বাড়িটি দুর্বল হয়ে পড়েছিল।

ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২২ ১৬:১৪
Share: Save:

শহরে আবার পুরনো বাড়ির একাংশ ভেঙে বিপত্তি। তবে সেই সময় বাড়িতে কেউ না থাকায় রক্ষে। ঘটনাটি ঘটেছে শিয়ালদহ এলাকায়। শনিবার বৃষ্টির কারণেই বাড়িটি ভেঙে পড়ে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

শিয়ালদহের অ্যান্টনি বাগান লেনে একটি পুরনো বাড়ির একাংশ ভেঙে পড়ে। বাড়িটি ফাঁকা ছিল। স্থানীয় সূত্রের খবর, রবিবার সকাল সওয়া আটটা নাগাদ কলকাতা পুরসভার ৩৭ নম্বর ওয়ার্ডে অ্যান্টনি বাগান লেন ও বুদ্ধ ওস্তাগর লেনের সংযোগস্থলে একটি পুরনো বাড়ির দোতলার বারান্দা হুড়মুড় করে ভেঙে পড়ে। ধসে যায় দেওয়ালের একটি অংশও। ওই বাড়ির বাসিন্দারা মালদহে আত্মীয়ের বাড়িতে ছিলেন। ফলে তাঁরা প্রাণে বেচে যান। বাড়ির নীচে থাকা দোকানটিও বন্ধ ছিল। বাড়ি ভাঙার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আর্মহার্স্ট স্ট্রিট থানার পুলিশ।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, শনিবার রাতে প্রবল বৃষ্টির কারণে বাড়ির একটি অংশ দুর্বল হয়ে পড়ে। রবিবার সকালে তা-ই ভেঙে পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sealdah House collapse Amherst Street
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE