Advertisement
১১ মে ২০২৪
Kunal Ghosh

Kunal Ghosh: কুণালের নিরাপত্তা বাড়িয়ে দিল নবান্ন, এক্স থেকে ওয়াই স্তরে উন্নীত

তৃণমূলের অন্দরের সমীকরণে কুণাল সাংসদ তথা জাতীয় কর্মসমিতির সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ বলেই পরিচিত।

ফাইল চিত্র

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ১০:৪৬
Share: Save:

তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা প্রাক্তন সাংসদ কুণাল ঘোষের নিরাপত্তা বাড়িয়ে দিল নবান্ন। শনিবার থেকে তাঁকে ওয়াই ক্যাটিগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে। এর আগে পর্যন্ত কুণাল আদালতের নির্দেশে এক্স ক্যাটিগরির নিরাপত্তা পেতেন।
তৃণমূলের অন্দরের সমীকরণে কুণাল সাংসদ তথা জাতীয় কর্মসমিতির সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ বলেই পরিচিত। সম্প্রতি অভিষেকের অপর ‘ঘনিষ্ঠ’ দক্ষিণ ২৪ পরগনার নেতা জাহাঙ্গিরের নিরাপত্তা তুলে নিয়েছিল নবান্ন। তার এক সপ্তাহের মধ্যেই কুণালের নিরাপত্তা বাড়ানো হল। এক্স স্তরের নিরাপত্তার ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তিকে দু’জন সশস্ত্র নিরাপত্তারক্ষী দেওয়া হয়। ওয়াই স্তরে এক অফিসার-সহ চার নিরাপত্তারক্ষী থাকেন। থাকে ‘এসকর্ট কার’।
অরূপ বিশ্বাস এবং চন্দ্রিমা ভট্টাচার্যের সঙ্গে কুণালকে শনিবারই তৃণমূলের ‘মিডিয়া কো-অর্ডিনেটর’ পদে নিয়োগ করা হয়েছে। দলের হয়ে কারা কোন চ্যানেল বা সংবাদমাধ্যমে যাবেন বা কথা বলবেন, তা ঠিক করবেন ওই তিন নেতা। পাশাপাশি কুণালের নিরাপত্তাও বাড়িয়ে দেওয়া হল। বিষয়টি সম্পর্কে রবিবার কুণাল বলেন, ‘‘দলের কাজে আমাকে গ্রামে-গঞ্জে বহু প্রত্যন্ত এলাকায় যেতে হয়। সম্ভবত সে কথা বিবেচনা থেকেই রাজ্য সরকার এই সিদ্ধান্ত নিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kunal Ghosh TMCP Politics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE