Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Senco Gold & Diamonds

নতুন ভাবে বর্ষবরণ সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডের, বৃক্ষরোপণের আয়োজন

দেশ জুড়ে তারা আয়োজন করল বৃক্ষরোপণের। আশা এবং শান্তির বার্তা দিতেই এই উদ্যোগ বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

দেশ জুড়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ড আয়োজন করল বৃক্ষরোপণের।

দেশ জুড়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ড আয়োজন করল বৃক্ষরোপণের। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ২১:৫৮
Share: Save:

নতুন বছর মানে নতুন আশা। নতুন আকাঙ্ক্ষা। নতুন বছরকে তাই নতুন ভাবে স্বাগত জানাল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ড। দেশ জুড়ে তারা আয়োজন করল বৃক্ষরোপণের। আশা এবং শান্তির বার্তা দিতেই এই উদ্যোগ বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

সংস্থার এই উদ্যোগে শামিল হতে কলকাতার মৌলালি শাখায় উপস্থিত ছিলেন বিশিষ্ট জনেরা। ছিলেন ইসকন-এর ভাইস প্রেসিডেন্ট শ্রী রাধারমন দাস, ইসকন (কলকাতা)-এর শরণাগত সুদামা দাস, মৌলালি মসজিদের মৌলবি মহম্মদ নিসার আরজু, বেলুড় মঠের সন্ন্যাসী স্বামী বেদাতিতানন্দ, সেন্ট জেমস চার্চের ফাদার শ্রীরাজ মোহান্তি, সার্কুলার রোড ব্যাপটিস্ট চ্যাপেল চার্চের ফাদার ডি আনন্দ পিকক, ভবানীপুরের গুরুদ্বারের প্রধান দলজিৎ সিংহ, দক্ষিণেশ্বর কালী মন্দিরের অছি ও সম্পাদক কুশল চৌধুরী। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডের এমডি এবং সিইও শুভঙ্কর সেন ও ডিরেক্টর শ্রীমতী জয়িতা সেনও উপস্থিত ছিলেন ওই অনুষ্ঠানে। পরে জয়িতা বলেন, ‘‘আমাদের জন্য ২০২২ সালটা আশীর্বাদের বছর। অনেক কিছু শিখেছি, নতুন অভিজ্ঞতা হয়েছে। বর্ষপূর্তির দিনে আমরা চারা গাছ পুঁতে সমাজে ভালবাসার বার্তা দিতে চাই। বিশ্বাস, পারস্পরিক শ্রদ্ধা এবং স্বচ্ছতায় ভরা এক সমাজ তৈরির অঙ্গীকার করছি।’’

প্রসঙ্গত, পিছিয়ে পড়া মহিলা, যুবকদের গয়নার নকশা তৈরি, প্রসাধন, রিটেলের প্রশিক্ষণ দেওয়ার জন্য মধ্যমগ্রাম শঙ্কর সেন ইনস্টিটিউট অব ভোকেশনাল স্টাডিজও তৈরি করেছে এই সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Senco Gold & Diamonds Plantation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE