Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Snake

সামনের কাচ বেয়ে উঠছে অজগর, দেখেও গাড়ি চালিয়ে গেলেন তিনি, তুললেন ভিডিয়োও

সাহস করে তার মধ্যেই বিপদের ভিডিয়ো তুলে রেখেছিলেন ওই ব্যক্তি। ২৭ সেকেন্ডর ভিডিয়ো পোস্ট করেছেন সমাজমাধ্যমে।

আচমকাই গাড়ির সামনের কাচে এসে পড়ে একটি সাপ।

আচমকাই গাড়ির সামনের কাচে এসে পড়ে একটি সাপ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ব্যাঙ্কক শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ২১:৪৪
Share: Save:

নিজের মনে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। বুঝতেই পারেননি এ ভাবে আসবে বিপদ। এ ভাবে প্রাণ হাতে করে চালাতে হবে গাড়ি। বিপদ নেহাত ছোটখাট নয়। আস্ত এক পাইথন। সাহস করে তার মধ্যেই বিপদের ভিডিয়ো তুলে রেখেছিলেন ওই ব্যক্তি। ২৭ সেকেন্ডর ভিডিয়ো পোস্ট করেছেন সমাজমাধ্যমে। দেখে শিউরে উঠেছেন বাকিরাও।

ভিডিয়ো যিনি পোস্ট করেছেন, তিনি তাইল্যান্ডের ক্র্যাবির বাসিন্দা। নাম চালের্মফোন। ২৭ ডিসেম্বর সেই ভিডিয়ো পোস্ট করেন। একটি সংবাদ মাধ্যমকে বলেন, ‘‘রাস্তায় গাড়ি চালাচ্ছিলাম। আচমকাই গাড়ির সামনের কাচে এসে পড়ে একটি সাপ। খুব ভয় পেয়ে যাই। মনে হয়, যদি গাড়ির ভিতর ঢুকে পড়ে। আমার বড় দুর্ঘটনা হতে পারত!’’

চালক জানিয়েছেন, কোনও মতে গাড়ি চালিয়ে পরের এক স্টপে যান। সেখান থেকে জরুরি বিভাগে ফোন করেন। সংবাদ মাধ্যমকে চালক বলেন, ‘‘বার বার পিছন ঘুরে দেখছিলাম, সাপটি গাড়িতে ঢুকে পড়েনি তো। ওই রাতে গাড়ি চালিয়ে বাড়ি ফেরা ছিল ভয়ঙ্কর এক অভিজ্ঞতা।’’

বিশেষজ্ঞরা জানিয়েছে, সাপটি অজগর। দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় এর বাস। পৃথিবীর অন্যতম বড় সাপ। আস্ত মানুষ, কুকুর, ছাগল খেয়ে ফেলতে পারে। পাখি, ইঁদুর, অন্য সাপও গিলে ফেলে এরা। এনসাইক্লোপিডিয়া ব্রিটানিকা বলছে, এর দৈর্ঘ্য ৩১.৫ ফুট পর্যন্ত হতে পারে। থাকে মূলত জঙ্গলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snake Python thailand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE