Advertisement
০২ মে ২০২৪
Shantanu Thakur

শান্তনু ঠাকুরের কনভয়ে ‘ধাক্কা’, বিমানবন্দর থেকে ফেরার পথে পিছু নিয়েছিল, দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

শনিবার উত্তর ২৪ পরগনার অশোকনগরের মানিকতলায় তাঁর কনভয়ের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষ হয়েছে বলে অভিযোগ করেছেন শান্তনু। তাঁর দাবি, পিছন দিক থেকে তাঁর কনভয়ের গাড়িতে ধাক্কা দেয় একটি গাড়ি।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
অশোকনগর শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ২১:০২
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরের কনভয়ের গাড়িতে ধাক্কা! শনিবার উত্তর ২৪ পরগনার অশোকনগরের মানিকতলায় তাঁর কনভয়ের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষ হয়েছে বলে অভিযোগ করেছেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী। তাঁর দাবি, পিছন দিক থেকে তাঁর কনভয়ের গাড়িতে ধাক্কা দেয় একটি গাড়ি। শান্তনু জানান, এ ব্যাপারে তিনি পুলিশকে মৌখিক ভাবে জানিয়েছেন।

শান্তনু জানান, শনিবার সন্ধ্যায় তিনি বিমানবন্দর থেকে ফিরছিলেন। সেই সময়েই ঘটনাটি ঘটেছে। তাঁর অভিযোগ, ওই গাড়িটি তাঁর কনভয়ের পিছু নিয়েছিল। ১০ কিলোমিটার ধরে পিছনে পিছনেই আসছিল। এর পর কনভয় যানজটে আটকাতেই পিছনে ধাক্কা দেয় গাড়িটি। মন্ত্রীর কথায়, ‘‘কনভয় গুমা পার করে অশোকনগরের মানিকতলা ঢুকতেই জ্যামে আটকায়। সেই সময়েই কনভয়ের পিছনের একটি গাড়িতে ধাক্কা মারে ওই গাড়িটি।’’ মন্ত্রী জানান, বিষয়টি খতিয়ে দেখার জন্য পুলিশ প্রশাসনের কাছে অনুরোধও করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shantanu Thakur Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE