Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

ফেব্রুয়ারির শুরুতেই ফের রাজ্য রাজনীতিতে শুভেন্দু বনাম অভিষেকের দ্বৈরথ

শুভেন্দুও জানিয়ে দিলেন, ফেব্রুয়ারি মাসের শুরুতেই দক্ষিণ ২৪ পরগনায় জনসভা করে ‘ভাইপো’-র বিরুদ্ধে বলবেন।

শুভেন্দুও জানিয়ে দিলেন, ফেব্রুয়ারি মাসের শুরুতেই দক্ষিণ ২৪ পরগনায় জনসভা করে ‘ভাইপো’-র বিরুদ্ধে বলবেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ২১:২৬
Share: Save:

নতুন বছরের প্রথম মাস শেষ হতে আর বাকি মাত্র কয়েক দিন। শীতের আমেজেই রাজ্য রাজনীতিতে বেড়েছে উত্তাপ। ফেব্রুয়ারি মাসের শুরুতেই সেই উত্তাপ আরও কয়েক গুণ বাড়বে বলেই ইঙ্গিত মিলেছে। তৃণমূল সূত্রে খবর, শুভেন্দু অধিকারীর গড় কাঁথিতে আগামী ৬ ফেব্রুয়ারি জনসভা করতে যাচ্ছেন যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সোমবার বিকেলে নিজের তমলুকের কর্মসূচি থেকে শুভেন্দুও জানিয়ে দিলেন, ফেব্রুয়ারি মাসের শুরুতেই দক্ষিণ ২৪ পরগনায় জনসভা করে ‘ভাইপো’-র বিরুদ্ধে বলবেন।

দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের সাংসদ অভিষেক। শুভেন্দু এই জেলায় সভা করার ঘোষণা করায় মনে করা হচ্ছে ডায়মন্ড হারবার এলাকার কোনও জায়গাতেই জনসভা করে অভিষেকের বিরুদ্ধে তোপ দাগবেন তিনি। কারণ রবিবার কুলতলির জনসভা থেকে অভিষেক যে ভাবে একের পর এক অভিযোগের বাণ নিক্ষেপ করেছেন প্রাক্তন পরিবহণমন্ত্রীর দিকেই, তার পরেই স্পষ্ট হয়ে গিয়েছিল যে, শুভেন্দু সেই আক্রমণের জবাব দেবেন অভিষেকের গড়ে এসেই।

গত ১৯ ডিসেম্বর শুভেন্দু বিজেপিতে যোগদানের পর থেকেই অভিষেক কখনও ডায়মন্ড হারবার, কখনও আরামবাগ, কখনও আবার কুলতলি থেকে তাঁর বিরুদ্ধে সুর চ়ড়িয়েছেন। কিন্তু আগামী ৬ ফেব্রুয়ারি অভিষেক অধিকারীদের গড়ে এসে প্রথম বারের জন্য সভা করছেন। তাই ফেব্রুয়ারি মাসের শুরুতেই রাজ্য রাজনীতির আবহাওয়া আরও গরম হবে বলেই মনে করছে রাজনীতির কারবারিরা। শুভেন্দু ও অভিষেক আগামী দিনে পরস্পরের প্রতি আক্রমণের ঝাঁজ যে আরও তীব্র করবেন, সে বিষয়ে নিশ্চিত বাংলার রাজনৈতিক মহল। অভিষেকের কাঁথির সভা প্রসঙ্গে পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি সৌমেন মহাপাত্র বলেন, ‘‘অভিষেকের কাঁথির জনসভা প্রসঙ্গে এখনও রাজ্য নেতৃত্ব কিছু জানাননি। তবে আশা করছি আগামী কয়েক দিনের মধ্যেই এ বিষয়ে আমরা নির্দেশ পেয়ে যাব। নির্দেশ পেলেই দ্রুত আমরা সভার আয়োজন শুরু করে দেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Abhishek Banerjee Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE