Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

Suvendu Adhikari: স্বাধিকারভঙ্গের জবাব দিতে শুভেন্দুকে দেওয়া হল দু’সপ্তাহের সময়

শুভেন্দুর বিরুদ্ধে বিধানসভার স্বাধিকারভঙ্গের যে নোটিশ আনা হয়েছিল, সেই বিষয়ে বিরোধী দলনেতাকে জবাব দিতে হবে দু’সপ্তাহের মধ্যে।

স্বাধিকারভঙ্গের নোটিশের জবাব দিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে দু’সপ্তাহের সময় দেওয়া হল।

স্বাধিকারভঙ্গের নোটিশের জবাব দিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে দু’সপ্তাহের সময় দেওয়া হল। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৯:২১
Share: Save:

দু’সপ্তাহ সময় দেওয়া হল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। বৃহস্পতিবার বিধানসভা সূত্রে জানা যায়, তাঁর বিরুদ্ধেস্বাধিকারভঙ্গের যে অভিযোগ আনা হয়েছিল, সেই বিষয়ে বিরোধী দলনেতাকে জবাব দিতে হবে দু’সপ্তাহের মধ্যে। যদিও ৬ সেপ্টেম্বরের মধ্যে তাঁকে জবাব দিতে বলা হয়েছিল। ৬ তারিখেই তিনি স্বাধিকারভঙ্গ কমিটির কাছে চিঠি দিয়ে জবাব দেওয়ার জন্য চার সপ্তাহ সময় চান।

সেই চিঠি বিবেচনা করেই তাঁকে দু’সপ্তাহ সময় দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। শুভেন্দুর বিরুদ্ধে স্বাধিকারভঙ্গের নোটিশ এনেছিলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তাঁকেও আগামী ১৬ সেপ্টেম্বরের মধ্যে নিজের সপক্ষে প্রমাণ জমা দিতে বলা হয়েছে। দু’পক্ষের জবাব পাওয়ার পরেই পরবর্তী পদক্ষেপ করতে পারবে বিধানসভার স্বাধিকারভঙ্গ কমিটি। অভিযোগ ছিল, জুলাই মাসে পশ্চিমবঙ্গ বিধানসভার বাজেট অধিবেশন চলাকালীন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেছিলেন বিরোধী দলনেতা। এমনই অভিযোগ এনে তাঁর বিরুদ্ধে স্বাধিকারভঙ্গের নোটিশ এনেছিলেন চন্দ্রিমা। সেই নোটিশের ভিত্তিতেই জবাবদিহি করতে বলা হয় নন্দীগ্রাম বিধায়ককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari West bengal Assembly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE