Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Indian Railway

চক্রধরপুরগামী একগুচ্ছ ট্রেন বাতিল, ঘুরপথেও যাবে বেশ কিছু, রইল খুঁটিনাটি

দক্ষিণ পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, মহালিমারূপ এবং রাজখরসওয়ান স্টেশনের মাঝে লাইনে কাজের জন্য কিছু ট্রেন বাতিল করা হয়েছে। কিছু ট্রেনের গতিপথ ও সময়সূচি পরিবর্তন করেছে রেল।

বেশ কিছু ট্রেন বাতিল।

বেশ কিছু ট্রেন বাতিল। —ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৯:৪৬
Share: Save:

চক্রধরপুর বিভাগে বেশ কিছু এক্সপ্রেস ও প্যাসেঞ্জার ট্রেন বাতিল করল রেল। দক্ষিণ পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, মহালিমারূপ এবং রাজখরসওয়ান স্টেশনের মাঝে লাইনে কাজের জন্য শুক্রবার কিছু ট্রেন বাতিল করা হয়েছে। কিছু ট্রেনের গতিপথ ও সময়সূচি পরিবর্তন করেছে রেল।

২৮ অক্টোবর শুক্রবার চক্রধরপুর ডিভিশনে যে ট্রেনগুলি বাতিল হয়েছে, সেগুলি ০৮০১৪/০৮০১৩ চক্রধরপুর-টাটানগর-চক্রধরপুর প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন, ১৮১০৯/১৮১১০ টাটানগর-ইটওয়ারি-টাটানগর এক্সপ্রেস ট্রেন, ০৮১৩৩/০৮১৩৪ টাটানগর-গুয়া-টাটানগর প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন এবং ০৮১২৩/০৮১২৪ টাটানগর-বরবিল-টাটানগর প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন।

এ ছাড়া, শুক্রবার ২২৮৬১ হাওড়া-তিতলাগড়-কান্তাবাঞ্জি ইস্পাত এক্সপ্রেস ট্রেনটি হাওড়া থেকে টাটানগর পর্যন্ত যাবে। তার পর ওই রেকটিই প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন হিসাবে ইস্পাত এক্সপ্রেসের সময় এবং পথে হাওড়া পর্যন্ত যাবে।

২২৮৬২ কান্তাবাঞ্জি-তিতলাগড়-হাওড়া ইস্পাত এক্সপ্রেস কান্তাবাঞ্জি স্টেশন থেকে ছাড়ার পর রৌরকেল্লা পর্যন্ত যাবে। তার পর ওই রেকটিই প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন হিসাবে ইস্পাত এক্সপ্রেসের সময় এবং পথে কান্তাবাঞ্জি পর্যন্ত যাবে।

১২০২২ বরবিল-হাওড়া জনশতাব্দী এক্সপ্রেস বরবিল স্টেশন থেকে শুক্রবার দুপুর ১টা ৪০ মিনিটের পরিবর্তে দুপুর ২টো ৪০ মিনিটে ছাড়বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Railway trains Cancellation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE