Advertisement
০৪ মে ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: স্থিতিশীল করোনা আক্রান্ত সৌরভ-জননী, রয়েছেন পর্যবেক্ষণে

কোভিডের সঙ্গে হৃদরোগ, স্নায়বিক অসুখ এবং ডায়াবেটিসে র মতো কো-মর্বিডিটি রয়েছে নিরূপা দেবীর। বুধবার সকালে মায়ের পরবর্তী চিকিৎসা নিয়ে চিকিৎসকদের সঙ্গে আলোচনা করেন মহারাজ।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের এবং তাঁর মা নিরূপা গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের এবং তাঁর মা নিরূপা গঙ্গোপাধ্যায়। —ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ১৬:০৫
Share: Save:

হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। সোমবার রাতে তাঁকে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তিনি স্থিতিশীল রয়েছেন বলেই হাসপাতাল সূত্রে খবর। মঙ্গলবার অল্প শ্বাসকষ্ট থাকায় তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছিল। বুধবার তাঁর শারীরিক পরিস্থিতির সামান্য উন্নতি হওয়ায় বাড়তি অক্সিজেন সাপোর্টের দরকার পড়ছে না বলে হাসপাতাল সূত্রে খবর।

হাসপাতালে ভর্তির পর প্রয়োজনীয় রক্ত এবং অন্যান্য শারীরিক পরীক্ষা করা হয় তাঁর। বুধবার বেশ কিছু পরীক্ষার রিপোর্ট এসেছে। রিপোর্ট সন্তোষজনক বলে জানান এক চিকিৎসক। নিরূপা দেবী হাসপাতালে ভর্তির পর অসুস্থ মায়ের জন্য ভোররাত পর্যন্ত হাসপাতালে ছিলেন সৌরভ। বুধবারও চিকিৎসকদের সঙ্গে মায়ের পরবর্তী চিকিৎসা নিয়ে আলোচনা করেন মহারাজ। হার্ট এবং নার্ভের অসুস্থতার পাশাপাশি ডায়াবেটিস এবং থাইরয়েডের সমস্যা রয়েছে তাঁর। কোভিড প্রটোকল মেনেই ওষুধ দেওয়া হচ্ছে বলে জানান এক চিকিৎসক। কোভিডের সঙ্গে একাধিক কো-মর্বিডিটি থাকায় তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। কো-মর্বিডিটি এবং ডায়াবেটিসের কথা মাথায় রেখেই খাবার দেওয়া হচ্ছে তাঁকে। চিকিৎসার জন্য গঠন করা হয়েছে চার সদস্যের মেডিক্যাল দল। নিরূপা দেবীর শারীরিক অবস্থা নিয়ে ইতিমধ্যেই বৈঠক করেছেন মেডিক্যাল দলের চিকিৎসকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly COVID-19 Hospitalised
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE