Advertisement
০৪ মে ২০২৪
SSC recruitment scam

SSC Recruitment case: অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটেও টাকার পাহাড়! ব্যাঙ্ক থেকে আনা হল নোট গোনার যন্ত্র

বুধবার বেলা ১২টা নাগাদ অর্পিতার ক্লাব টাউনের ফ্ল্যাটে পৌঁছন ইডি আধিকারিকরা। তার পর শুরু হয় তালা ভেঙে ফ্ল্যাটে ঢোকার প্রক্রিয়া।

অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটেও টাকার হদিস!

অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটেও টাকার হদিস! ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৮:২৩
Share: Save:

আবার টাকা উদ্ধার? এ বার অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার রথতলায় আবাসনের ফ্ল্যাট থেকেও নগদ উদ্ধার করলেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর আধিকারিকরা? ব্যাঙ্ক থেকে টাকা গোনার মেশিন চেয়ে পাঠানোতেই তৈরি হয়েছে জল্পনা।

বুধবার, বেলা ১২টা নাগাদ বেলঘরিয়ার ক্লাব টাউন আবাসনের ন’তলার ফ্ল্যাটের সামনে পৌঁছে যান ইডি আধিকারিকরা। কিন্তু ফ্ল্যাটটি তালাবন্ধ অবস্থায় ছিল। চাবির খোঁজ না মেলায় ডাকা হয় এক চাবিওয়ালাকে। কিন্তু ঘণ্টাখানেক চেষ্টা করার পরও তালা ভাঙতে পারেননি তিনি। অতঃপর, ফ্ল্যাটের তালা ভেঙে ফেলেন তদন্তকারীরা। তার পর সোজা ঢুকে পড়েন অর্পিতার বন্ধ ফ্ল্যাটে। কিছু ক্ষণের মধ্যেই সেখানে পৌঁছয় ইডির আরও একটি দল। তাঁরা একটি প্রিন্টার সঙ্গে করে ঢুকে যান ফ্ল্যাটে। চলে তল্লাশি। বিকেল নাগাদ খবর পাওয়া যায়, ওই ফ্ল্যাটে নগদের হদিস পাওয়া গিয়েছে। ব্যাঙ্ক কর্মীদের একটি দল নোট গোনার মেশিন নিয়ে পৌঁছন অকুস্থলে।

প্রসঙ্গত, শুক্রবার টালিগঞ্জের একটি অভিজাত আবাসনে অর্পিতার ফ্ল্যাট থেকে নগদ ২১ কোটি টাকা ও গয়না, বিদেশি মুদ্রা উদ্ধার করে ইডি। তার পর জানা যায়, বেলঘরিয়াতেও ফ্ল্যাট রয়েছে পার্থ-ঘনিষ্ঠের। বুধবার সকালে সেখানেই অভিযান চালায় ইডি।

অন্য দিকে, অর্পিতার মা থাকেন বেলঘরিয়ার আব্দুল লতিফ স্ট্রিটে একটি বাড়িতে। সেখানেও তল্লাশি চালান ইডি আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE