Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dilip Ghosh

Dilip-Suvendu-Modi: মোদীর জন্মদিন পালন দিলীপ, শুভেন্দুর

দিলীপ এবং শুভেন্দু, দু’জনেই টুইট করে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ০৫:০৪
Share: Save:

দেশের বিভিন্ন প্রান্তে সেবামূলক কর্মসূচির মধ্য দিয়ে শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭১ বছরের জন্মদিন পালন করল বিজেপি। পশ্চিমবঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী যথাক্রমে আরামবাগে এবং নন্দীগ্রামে ‘সেবা এবং সমর্পণ অভিযান’ করেন। দি‌লীপ আরামবাগে দলের জেলা কমিটির আয়োজিত রক্তদান শিবির এবং বিনামূল্যের স্বাস্থ্য পরীক্ষা শিবিরে অংশ নেন। ওই কর্মসূচির শেষে ওই শিবিরের ডাক্তার এবং নার্সদের কৃতজ্ঞতা জানান তিনি। শুভেন্দু নন্দীগ্রামের রেয়াপাড়ায় ৭১টি মন্দিরে পুজোর সামগ্রী, ৭১ জন মহিলাকে শঙ্খ এবং ৭১ জন মেধাবী পড়ুয়াকে আর্থিক সাহায্য দেন।

দিলীপ এবং শুভেন্দু, দু’জনেই টুইট করে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। দিলীপ টুইটে লিখেছেন, ‘‘তাঁর বলিষ্ঠ নেতৃত্বে ভারতবর্ষ বিশ্বে শ্রেষ্ঠত্বের আসন লাভ করবে, এই আশা রাখি।’’ আর শুভেন্দুর টুইট, ‘‘জাতিকে উদ্বুদ্ধ করার ক্ষমতা, ভারতকে বিশ্বের নেতৃত্বের আসনে বসানোর লক্ষ্যে কাজ করে যাওয়া—এর ফলেই আপনি মহান নেতা।’’ হলদিয়ায় এ দিন শুভেন্দু আরও বলেন, ‘‘ভারতকে তালিবানের হাত থেকে বাঁচাতে হলে নরেন্দ্র মোদীকে শক্তিশালী করতে হবে। না হলে বাড়ি, ঘর, দেশ কিছুই থাকবে না। তাই প্রধানমন্ত্রীর মতো শক্তিশালী নেতাই চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dilip Ghosh Suvendu Adhikari Narendra Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE