Advertisement
২২ এপ্রিল ২০২৪
Municipal Eleection

দুই পুরসভার দুই ওয়ার্ডের দুই বুথে ফের ভোট, জানাল রাজ্য নির্বাচন কমিশন

কমিশনের তরফে জানানো হয়েছে, শ্রীরামপুর ও দক্ষিণ দমদমের একটি করে বুথে হবে পুনর্নির্বাচন।

কাল কোথায় ভোট!

কাল কোথায় ভোট!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২২ ১৮:০২
Share: Save:

বিরোধীরা অনেক অভিযোগ জানিয়েছেন। প্রধান বিরোধী দল বিজেপি রাজ্যের ১০৮টি পুরসভাতেই নতুন করে ভোটগ্রহণের দাবি জানিয়েছে। তবে রাজ্য নির্বাচন কমিশন শেষ পর্যন্ত দু’টি বুথে ফের ভোটগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে। কমিশনের তরফে জানানো হয়েছে, শ্রীরামপুর ও দক্ষিণ দমদমের একটি করে বুথে হবে পুনর্নির্বাচন।
শ্রীরামপুরের ২৫ নম্বর ওয়ার্ডের ৭ নম্বর বুথে ফের ভোটগ্রহণ হবে মঙ্গলবার। এই বুথটি মহেশ কলোনি যুব কিশোর সঙ্ঘে। এ ছাড়াও মঙ্গলবার ভোট হবে দক্ষিণ দমদম পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের ৪ নম্বর বুথে। এটি রয়েছে লেক পয়েন্ট ইংলিশ মিডিয়াম স্কুলে।
রবিবার ভোটগ্রহণ পর্ব শেষ হওয়ার পরে কমিশনের পক্ষে বলা হয়ে, বিক্ষিপ্ত কিছু ঘটনা ঘটেছে। সব অভিযোগ খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা নেওয়া হয়েছে। কমিশন জানায়, ৮২টি বুথে ইভিএম ভাঙচুর ও ক্ষতিগ্রস্ত হওয়ার ঘটনা নজরে আসে। অভিযোগ পাওয়ামাত্রই ওই সব বুথে নতুন ইভিএম লাগানো হয়েছে বলেও জানানো হয়। তবে কোথায় কোথায় পুনর্নির্বাচন হবে তা সোমবারই জানানো হবে বলে কমিশনের পক্ষে বিবৃতি দেওয়া হয়। সেই মতো সোমবার জানানো হল, সব অভিযোগ বিবেচনার পরে রাজ্যে দু’টি বুথেই ফের ভোট নেওয়া প্রয়োজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Municipal Eleection BJP TMCP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE