Advertisement
২৫ এপ্রিল ২০২৪
West Bengal Municipal Election 2022

Jagdeep Dhankar: পুরভোটে অশান্তি নিয়ে আলোচনা চেয়ে রাজ্য নির্বাচন কমিশনারকে তলব রাজ্যপালের

সোমবার সকাল ১০টার মধ্যে সৌরভকে রাজভবনে ডেকে পাঠিয়েছেন রাজ্যপাল।

ভোটগ্রহণে অশান্তির ঘটনা সম্পর্কে সবিস্তারে জানতে চেয়ে রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকে ডেকে পাঠালেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

ভোটগ্রহণে অশান্তির ঘটনা সম্পর্কে সবিস্তারে জানতে চেয়ে রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকে ডেকে পাঠালেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৫২
Share: Save:

রবিবার রাজ্যের পুরসভার ভোটগ্রহণে অশান্তির ঘটনা সম্পর্কে সবিস্তারে জানতে চেয়ে রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকে ডেকে পাঠালেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সোমবার সকাল ১০টার মধ্যে সৌরভকে রাজভবনে ডেকে পাঠিয়েছেন রাজ্যপাল।

রাজভবন থেকে জারি করা প্রেস বিজ্ঞপ্তি রাজ্যপালের সরকারি টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে। তাতে বলা হয়েছে, পুরভোটে অশান্তি, আইন-শৃঙ্খলার অবনতি, প্রশাসনের পক্ষপাতিত্ব এবং সর্বোপরি রাজ্য নির্বাচন কমিশনের ব্যর্থতা স‌ংক্রান্ত যে সব অভিযোগ উঠেছে, মূলত তা নিয়ে আলোচনা করতেই রাজ্য নির্বাচন কমিশনারকে ডেকে পাঠানো হয়েছে। ভোটগ্রহণে অশান্তির ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করে বিষয়টি ‘গণতন্ত্রের ব্যর্থতা’ বলেও ব্যাখ্যা করা হয়।

রাজ্যপাল বলেন, ‘‘আমার সাংবিধানিক দায়িত্ব রয়েছে। সবার সাংবিধানিক অধিকার অটুট রয়েছে কি না, তা দেখা আমার দায়িত্বের মধ্যেই পড়ে।’’

প্রসঙ্গত, পুরভোটে রাজ্যের বিভিন্ন জায়গায় দলীয় কর্মীদের আক্রান্ত হওয়ার অভিযোগ তুলে সোমবারই বাংলা বন্‌ধের ডাক দিয়েছে বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Municipal Election 2022 Jagdeep Dhankar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE