Advertisement
১৭ জুন ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: বাঁকুড়ায় মমতার সভার আগের সন্ধ্যায় ঝড়ে লন্ডভন্ড সভাস্থল, রাতেই ঠিক করার তৎপরতা

দীর্ঘ দিন পর বাঁকুড়ায় এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার এখানে তাঁর কর্মিসভা। মঙ্গলবার সন্ধ্যার ঝড়বৃষ্টিতে সভাস্থলের ব্যাপক ক্ষতি হয়।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ৩১ মে ২০২২ ২২:০৪
Share: Save:

বাঁকুড়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মিসভা রয়েছে বুধবার। ঠিক তার আগে মঙ্গলবার সন্ধ্যায় ব্যাপক ঝড়বৃষ্টিতে লন্ডভন্ড সভাস্থলের একাংশ। দুর্যোগ কমতেই সভাস্থলকে আগের অবস্থায় ফিরিয়ে আনতে শুরু জোর তৎপরতা শুরু। তৃণমূল নেতাদের দাবি, রাতভর কাজ করে সভার আগেই ঠিক করে দেওয়া যাবে সভাস্থল।

পুরুলিয়ায় কর্মিসভা সেরে মঙ্গলবার বাঁকুড়ায় আসেন মুখ্যমন্ত্রী। রবীন্দ্রভবনে প্রশাসনিক বৈঠক সেরে তিনি রাত্রিবাস করছেন বাঁকুড়াj সার্কিট হাউসে। বুধবার সকাল দশটায় বাঁকুড়ার গন্ধেশ্বরী নদী লাগোয়া সতীঘাটে দলীয় কর্মী সম্মেলনে তাঁর যোগ দেওয়ার কথা। কর্মী সম্মেলনের জন্য গত কয়েক দিন ধরে সতীঘাটে ম্যারাপ বাঁধা হয়েছিল। প্যান্ডেল তৈরির কাজ প্রায় শেষও হয়ে গিয়েছিল। কিন্তু মঙ্গলবার সন্ধ্যার ঝড়বৃষ্টিতে সব লন্ডভন্ড। মুখ্যমন্ত্রী যে মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা করবেন, সেই মঞ্চের ছাদ স্টিলের কাঠামো দিয়ে তৈরি হওয়ায় তা ক্ষতিগ্রস্ত হয়নি। তবে কর্মীদের বসার জন্য বাঁশের কাঠামো, ত্রিপল ও কাপড় দিয়ে যে প্যান্ডেল করা হয়েছিল ঝড়ে তার একাংশ লন্ডভন্ড হয়ে গিয়েছে।

ঝড় থামতেই তড়িঘড়ি প্যান্ডেল মেরামতির জন্য নেমে পড়েন শ্রমিকরা। ছুটে যান দলের জেলা নেতারা। গোটা বিষয়টি তদারকি করার পাশাপাশি তাঁদের দাবি মঙ্গলবার রাতের মধ্যেই প্যান্ডেল আগের অবস্থায় ফিরিয়ে দেওয়া সম্ভব হবে। বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু বলেন, ‘‘কর্মী সম্মেলনের জন্য প্যান্ডেলের কাজ আমরা প্রায় শেষ করে এনেছিলাম। কিন্তু ঝড়ে প্যান্ডেলের আংশিক ক্ষতি হয়েছে। আমরা দ্রুততার সঙ্গে তা মেরামতির চেষ্টা করছি। সকালের আগেই আগের অবস্থায় ফিরিয়ে দেওয়া যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee bankura TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE