Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Subrata Mukherjee Death: সুব্রতদাই আমাদের উত্তমকুমার, বললেন ফিরহাদ, কান্নায় ভেঙে পড়লেন সুব্রত বক্সী

শুক্রবার রবীন্দ্র সদনে সুব্রত মুখোপাধ্যায়কে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে হাউ হাউ করে কেঁদে ফেলেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ নভেম্বর ২০২১ ১২:০০
Save
Something isn't right! Please refresh.
রবীন্দ্র সদনে সুব্রত মুখোপাধ্যায়কে শেষ শ্রদ্ধা।

রবীন্দ্র সদনে সুব্রত মুখোপাধ্যায়কে শেষ শ্রদ্ধা।
ছবি: সংগৃহীত।

Popup Close

রবীন্দ্রসদনে সুব্রত মুখোপাধ্যায়কে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী। অন্যদিকে, মন্ত্রী ফিরহাদ হাকিম জানালেন, ছাত্র রাজনীতি করার সময় সুব্রতই ছিলেন তাঁদের উত্তমকুমার।

সেই সঙ্গে ফিরহাদের মন্তব্য, ‘‘সুব্রতদা ছিলেন আমাদের হিরো। হাতে ধরে ধরে আমাকে কাজ শিখিয়েছেন। ওঁর অনুপ্রেরণাতেই রাজনীতিতে আসা।’’

শুক্রবার রবীন্দ্র সদনে প্রয়াত পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে হাউ হাউ করে কেঁদে ফেলেন সুব্রত বক্সী। অস্ফূট স্বরে কিছু বলতে চাইলেও তাঁর কণ্ঠস্বর রূদ্ধ হয়ে আসে। প্রসঙ্গত, দীর্ঘ দিন দুই সুব্রত রাজনীতি করেছেন এক মঞ্চে। আবার ভোটে পরস্পরের প্রতিদ্বন্দ্বী হিসেবেও অবতীর্ণ হয়েছেন। ২০০৬ সালের বিধানসভা ফোটে কংগ্রেস প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়ের সঙ্গে তৃণমূল প্রার্থী সুব্রত বক্সীর দ্বৈরথ দেখা গিয়েছিল। সেই লড়াইয়ে জিতেছিলেন বক্সী।

Advertisement

গত ২৪ অক্টোবর স্বাস্থ্যপরীক্ষা করাতে এসএসকেএম হাসপাতালে যাওয়ার পর সুব্রতকে ভর্তি করান চিকিৎসকেরা। বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ স্বাস্থ্যের অবনতি হয় সুব্রতের। স্টেন্ট থ্রম্বোসিসে আক্রান্ত হন তিনি। আইসিসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছিল তাঁকে। খবর পেয়ে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। রাত ৯টা ২২ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন প্রবীণ রাজনীতিবিদ। শুক্রবার সকালে ‘পিস ওয়ার্ল্ড’ থেকে রবীন্দ্র সদনে নিয়ে যাওয়া হয় সুব্রতের দেহ।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement