Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Subrata Mukherjee

Subrata Mukherjee: অসুস্থ পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি এসএসকেএম-এ

পরিবার সূত্রে খবর, পুজোর সময় খুব একটা বিশ্রামের সুযোগ পাননি মন্ত্রী। আর তার পর থেকেই ধীরে ধীরে তাঁর শরীর খারাপ হতে শুরু করে।

সুব্রত মুখোপাধ্যায়

সুব্রত মুখোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ১১:৪৮
Share: Save:

অসুস্থ রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। রবিবার সকালে শারীরিক পরীক্ষার জন্য এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন রাজ্যের মন্ত্রী। পরীক্ষা চলাকালীন শ্বাসকষ্টের সমস্যা ধরা পড়তেই কোনও রকম ঝুঁকি না নিয়ে তাঁকে উডবার্নের আইসিসিউ-তে ভর্তি করানো হয়।
পরিবার সূত্রে খবর, পুজোর সময় খুব একটা বিশ্রামের সুযোগ পাননি মন্ত্রী। আর তার পর থেকেই ধীরে ধীরে তাঁর শরীর খারাপ হতে শুরু করে। এমনিতেই তিনি সিওপিডি-র রোগী। রবিবার সকালে তাঁকে প্রথমে এসএসকেএম-এর কার্ডিয়োলজি বিভাগে ভর্তি করানো হয়েছিল। পরে অবস্থার অবনতি হলে আইসিসিইউ-তে ভর্তি করানো হয়।

সুব্রতর অ্যাঞ্জিয়োগ্রাফি হওয়ার কথা শোনা গেলেও পরিবারের তরফে তা নিশ্চিত করা হয়নি। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। বর্তমানে তিনি হৃদরোগ বিশেষজ্ঞ সরোজ মুখোপাধ্যায়ের তত্বাবধানে চিকিৎসাধীন। তাঁকে দেখছেন চিকিৎসক সোমনাথ কুণ্ডুও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subrata Mukherjee SSKM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE