Advertisement
০৪ মে ২০২৪
Subrata Mukherjee

Subrata Mukherjee Death: সকালে রবীন্দ্র সদন থেকে বালিগঞ্জ, বাড়ি হয়ে কেওড়াতলা শ্মশানে যাবে সুব্রতর নশ্বর দেহ

প্রয়াত পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন-সহ রাজ্যের চারটি দফতরের মন্ত্রী, কলকাতার প্রাক্তন মেয়র সুব্রত মুখোপাধ্যায়। বয়স হয়েছিল ৭৫ বছর।

প্রয়াত পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন-সহ রাজ্যের চারটি দফতরের মন্ত্রী, কলকাতার প্রাক্তন মেয়র সুব্রত মুখোপাধ্যায়

প্রয়াত পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন-সহ রাজ্যের চারটি দফতরের মন্ত্রী, কলকাতার প্রাক্তন মেয়র সুব্রত মুখোপাধ্যায় ছবি: আনন্দবাজার আর্কাইভ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২১ ২২:৫৬
Share: Save:

শুক্রবার সকালেই রবীন্দ্র সদনে নিয়ে যাওয়া হবে রাজ্যের প্রাক্তন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের মরদেহ। সকাল ১০টা থেকে দুপুর ২ পর্যন্ত সেখানেই তাঁকে শেষ শ্রদ্ধা জানানো হবে। দুপুর ২টোর পর সেখান থেকে দেহ নিয়ে যাওয়া হবে তাঁর বালিগঞ্জ কেন্দ্রের বিভিন্ন জায়গায়। তার পর সেখান থেকে বাড়ি। বাড়ি থেকে একডালিয়া এভার গ্রিন ক্লাব হয়ে রাজ্যের চারটি দফতরের মন্ত্রী তথা কলকাতার প্রাক্তন মেয়রকে নিয়ে যাওয়া হবে কেওড়াতলা শ্মশানে।

বৃহস্পতিবার রাত ৯টা ২২ মিনিট নাগাদ প্রয়াত হয়েছেন সুব্রত। বয়স হয়েছিল ৭৫ বছর। ২৪ অক্টোবর, রবিবার স্বাস্থ্যপরীক্ষা করাতে এসএসকেএম হাসপাতালে যাওয়ার পর সুব্রতকে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিত্‌সকেরা। শ্বাসকষ্ট বাড়ায় উডবার্ন ওয়ার্ডের আইসিসিইউ-তে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু অবস্থার অবনতি হতে থাকে। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করলেন প্রবীণ রাজনীতিবিদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subrata Mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE