Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

Sukanya Mondal: সুকন্যাকে নিয়ে স্কুল কর্তৃপক্ষের মুখে কুলুপ, ‘বিচারাধীন’ বলে এড়ালেন প্রধানশিক্ষিকা

স্কুলে সুকন্যা মণ্ডল আসতেন কি না, তা নিয়ে মুখে কুলুপ কর্তৃপক্ষের। বোলপুরের নিচুপট্টিতে বাড়ি অনুব্রতর। সেখান থেকে কাছে স্কুল।

কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সুকন্যা মণ্ডল।

কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সুকন্যা মণ্ডল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৪:০৩
Share: Save:

স্কুলে অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল আসতেন কি না, তা নিয়ে মুখে কুলুপ কর্তৃপক্ষের। বীরভূমের বোলপুরের নিচুপট্টি এলাকায় বাড়ি অনুব্রতর। সেখান থেকে ঢিল ছোড়া দূরত্বে কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়। ওই স্কুলেরই শিক্ষিকা সুকন্যা এবং অনুব্রতর ব্যক্তিগত সহায়ক অর্ক দত্ত।

অভিযোগ, সুকন্যা স্কুল যেতেন না। সই করার জন্য তাঁর বাড়িতেই পৌঁছে যেত স্কুলের রেজিস্টার খাতা। ওই স্কুল থেকে কিছুটা দূরে হরগৌরীতলা এলাকায় বাড়ি অর্কর। তিনিও স্কুলে যেতেন না বলে অভিযোগ। তিনি অনুব্রতর বাড়িতে থাকাকালীন তাঁকে দিয়ে স্কুলের রেজিস্টার খাতায় সই করানো হত বলে অভিযোগ। এ নিয়ে কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষিকা তনুশ্রী ঘোষ মণ্ডল বলেন, ‘‘বিষয়টি হাই কোর্টের বিচারাধীন। আমি কোনও মন্তব্য করতে চাই না। আমি কোনও দোষ করিনি।’’

পড়ুয়ারা অবশ্য জানিয়েছে, ওই স্কুলে এক জন শিক্ষক এবং তিন জন শিক্ষিকা রয়েছেন। তারা সুকন্যা এবং অর্ক নামে কোনও শিক্ষক-শিক্ষিকার নাম শোনেনি বলেও জানিয়েছে। ঘটনাচক্রে, বুধবার সুকন্যার বিরুদ্ধে হাই কোর্টে অভিযোগ তোলা হয়েছে। বৃহস্পতিবার নথি-সহ অনুব্রত-কন্যা পৌঁছেছেন হাই কোর্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal Anubrata\'s Daughter school TET
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE