Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Asit Mazumder

TMC MLA: শুভেন্দু আমাকে টেনে ঘুসি মারল! উডবার্ন ওয়ার্ডে শুয়ে বলছেন চুঁচুড়ার বিধায়ক অসিত

বিধানসভায় তৃণমূল এবং বিজেপি বিধায়কদের মধ্যে হাতাহাতিতে নাক ফেটে যায় অসিত মজুমদারের। রক্তাক্ত অবস্থায় তিনি ভর্তি উডবার্ন ওয়ার্ডে।

শুভেন্দু অধিকারী ঘুসি মেরে নাক ফাটিয়েছেন বলে অভিযোগ অসিত মজুমদারের।

শুভেন্দু অধিকারী ঘুসি মেরে নাক ফাটিয়েছেন বলে অভিযোগ অসিত মজুমদারের। — নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ১৩:২৯
Share: Save:

বগটুই-কাণ্ড নিয়ে বিধানসভায় হাতাহাতি। ঘুসির জেরে নাক ফাটল হুগলির চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারের। জখম হয়ে আপাতত এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তি তিনি। অসিতের অভিযোগ, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীই তাঁর উপর হামলা চালিয়ে নাক ফাটিয়ে দিয়েছেন।
সোমবার বিধানসভায় তৃণমূল এবং বিজেপি বিধায়কদের হাতাহাতিতে নাক ফেটে যায় অসিতের। রক্তাক্ত অবস্থায় তাঁকে ভর্তি করানো হয় এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে। সেখানে নাক, কান এবং গলার বিশেষজ্ঞ তাঁকে পরীক্ষা করেন। তঁর নাকের হাড় ভেঙে গিয়েছে কি না তা পরীক্ষা করা হচ্ছে। চুঁচুড়ার তৃণমূল বিধায়কের চিকিৎসার জন্য তৈরি করা হয়েছে মেডিক্যাল বোর্ডও। হাসপাতালে যাওয়ার পথে অসিত অভিযোগ করেছেন, ‘‘আমাদের মহিলাদের মারছিল। আমি তখন হাতজোড় করে বলতে গিয়েছি যে, মেয়েদের গায়ে হাত দিও না। সেই সময় শুভেন্দু নিজে আমাকে ঘুসি মারল। টেনে ঘুসি মারল আমার নাকে।’’ হামলার জেরে তাঁর চশমাও ভেঙে গিয়েছে বলেও জানিয়েছেন অসিত।

বিধায়কের সঙ্গী দেবাশিস মুখোপাধ্যায়ের কথায়, ‘‘ওঁর নাক দিয়ে রক্ত বেরোচ্ছে। এই ঘটনা গণতন্ত্রের লজ্জা। শুভেন্দু অধিকারী ওঁকে শুধু ঘুসিই মারেননি, তলপেটে লাথিও মেরেছেন।’’ বিধানসভায় অসিত-সহ দলীয় বিধায়কদের উপর আক্রমণের প্রতিবাদে চুঁচুড়ায় বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী-সমর্থকরা। চুঁচুড়া শহরের পিপুলপাতি মোড় থেকে ঘড়ির মোড় পর্যন্ত হয় বিক্ষোভ মিছিল। তাতে যোগ দেন হুগলি-চুঁচুড়া পুরসভার চেয়ারম্যান এবং কাউন্সিলররাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE