Advertisement
১৯ মে ২০২৪
Suvendu Adhikari

মহিলা পুলিশ দিয়ে ফাঁদ পাতা হয়েছিল, আমি পা না দেওয়ায় রাগ হয়েছে ভাইপোর, জবাবি আক্রমণ শুভেন্দুর

বুধবার এসএসকেএমে আহত পুলিশ কর্তাকে দেখতে গিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানেই শুভেন্দুকে আক্রমণ করেন তিনি। তারই জবাব দিলেন শুভেন্দু।

অভিষেককে জবাব শুভেন্দুর।

অভিষেককে জবাব শুভেন্দুর। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ২০:৩৫
Share: Save:

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আক্রমণের জবাব দিলেন শুভেন্দু অধিকারী। বুধবার এসএসকেএম হাসপাতালে আহত কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়কে দেখতে গিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন অভিষেক। সেখানেই শুভেন্দুকে আক্রমণ করেন তিনি। জবাবে শুভেন্দু বললেন, ‘‘মহিলা দিয়ে আমায় ঘিরে রেখে আমার জন্য ফাঁদ পাতা হয়েছিল। আমি সেই ফাঁদে পা না দেওয়ায়, ভাইপোর রাগ হয়েছে।’’

উল্লেখ্য, অভিষেক বলেন, ‘‘গতকালের ঘটনা দেখে আমার বিলম্বিত বোধোদয় হয়েছে। এক জন মহিলা পুলিশ কর্মী ওনাকে (শুভেন্দু) অনুরোধ করে ভ্যানে উঠতে বলেছিলেন। উনি শুনে বলেন, আমি ‘মেলস’ আপনি মহিলা। ডোন্ট টাচ মি। এখন বুঝতে পারছি, সুদীপ্ত সেন যদি পুরুষ না হয়ে মহিলা হতেন, অর্থাৎ সুদীপ্তা হতেন, তা হলে ওনার কাছ থেকে তিনি টাকা নিতেন না। বা নারদ স্টিং কাণ্ডে ম্যাথু স্যামুয়েল না গিয়ে যদি অ্যাঞ্জেলিনা স্যামুয়েল যেতেন তা হলেও উনি টাকা নিতেন না।’’ তাঁর এমন মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারও। তবে শুভেন্দু বলেন, ‘‘প্রায় সাত-আট জন মহিলাকে দায়িত্ব দেওয়া হয়েছিল। আমি কিছু করলেই আমাকে জামিন অযোগ্য ধারায় মামলা দেওয়া যায়। কিন্তু আমি সচেতন ছিলাম।’’

এক জন মহিলা পুলিশ আধিকারিকের নাম করে পিছন থেকে ধাক্কা মারারও অভিযোগ এনেছেন বিরোধী দলনেতা। তিনি বলেছেন, ‘‘অনেক ভাবে আমাকে ফাঁসানোর চেষ্টা হয়েছিল। ফাঁদে পা দিইনি। তা সত্ত্বেও আমাদের সঙ্গে পুলিশ দুর্ব্যবহার করেছে।’’ বৃহস্পতিবার বিধানসভায় এক সাংবাদিক সম্মেলন করবেন বলেও জানিয়েছেন বিরোধী দলনেতা। সেখানেই তিনি এ বিষয়ে আরও বিস্তারিত জানাবেন বলে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE