Advertisement
২১ মে ২০২৪
Suvendu Adhikari

নড্ডার বৈঠকে নেই শুভেন্দু

এর আগে সায়েন্স সিটি প্রেক্ষাগৃহে পঞ্চায়েত হিংসায় আক্রান্ত কর্মী সমর্থক ও জয়ী সদস্যদের বৈঠকে অবশ্য উপস্থিত ছিলেন শুভেন্দু।

Suvendu Adhikari.

শুভেন্দু অধিকারী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ০৫:২৫
Share: Save:

লোকসভা নির্বাচনকে লক্ষ্য রেখে বাংলায় এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নড্ডা। তাঁর উপস্থিতিতে শনিবার রাতে রাজারহাটের একটি হোটেলে রাজ্য বিজেপির কোর কমিটির বৈঠক বসে। সেই বৈঠকে উপস্থিত ছিলেন না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এর আগে সায়েন্স সিটি প্রেক্ষাগৃহে পঞ্চায়েত হিংসায় আক্রান্ত কর্মী সমর্থক ও জয়ী সদস্যদের বৈঠকে অবশ্য উপস্থিত ছিলেন শুভেন্দু। সূত্রের খবর, সেখানে তিনি বলেছেন, তাঁর এলাকায় তিনি তৃণমূলকে পিছনে ফেলে ১৭ টির মধ্যে ১১ টি পঞ্চায়েতে বোর্ড গঠন করেছেন। মঞ্চে এসে বড় বড় বক্তৃতা দিলেই সংগঠন হয় না। আগে নিজের এলাকায় জিততে হবে। তারপর মঞ্চে এসে বক্তৃতা করতে হবে। বক্তব্য শেষ করে তিনি চলে যান। সূত্রের খবর, সেখানে তিনি নড্ডাকে বলে যান, তিনি পরিবর্তী বৈঠকে থাকতে পারবেন না। বিরোধী দলনেতা ছাড়াও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক, রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী-সহ বেশ কয়েক জন এ দিনের বৈঠকে অনুপস্থিত রয়েছেন। তবে বৈঠকে উপস্থিত ছিলেন সদ্য সর্বভারতীয় পদ হারানো দিলীপ ঘোষ।

নড্ডার ঠাসা কর্মসূচি রয়েছে আজ, রবিবারেও। সকালে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেওয়ার কথা তাঁর। এর পরে রাজারহাটের ওই হোটেলেই মোর্চা সভাপতি, সাংসদ, বিধায়কদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করার কথা তাঁর। এর পর জাতীয় গ্রন্থাগারের ভাষা ভবনে সংযুক্ত মোর্চা সম্মেলনে যোগ দেওয়ার কথা নড্ডার। বিকেলে তিনি কোলাঘাটে পঞ্চায়েতি রাজ সম্মেলনে সমাপ্তি ভাষণ দেওয়ার কথা তাঁর।

এ দিকে, নড্ডার সফরের মধ্যেও সভাপতি বদল নিয়ে দলের অন্দরে অস্বস্তি কমছে না। এ বার পুরুলিয়া জেলার সভাপতি বদলের দাবিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে চিঠি দিলেন পুরুলিয়ার পাঁচ বিজেপি বিধায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari BJP JP Nadda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE