Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Suvendu Adhikari

রবিবার দাঁতনে শুভেন্দুর কর্মসূচি, সোমবার পাল্টা সভা তৃণমূলের

১৯ ডিসেম্বর মেদিনীপুর শহরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় বিজেপি-তে যোগ দিয়েছিলেন শুভেন্দু। তারপর রবিবারই তাঁর প্রথম কর্মসূচি পশ্চিম মেদিনীপুর জেলায়।

দাঁতনে শুভেন্দুর সভার প্রচার— নিজস্ব চিত্র।

দাঁতনে শুভেন্দুর সভার প্রচার— নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২০ ১৫:২৮
Share: Save:

ফের পশ্চিম মেদিনীপুরে ‘রাজনৈতিক কর্মসূচি’তে যোগ দিতে চলেছেন শুভেন্দু অধিকারী। রবিবার দাঁতনে পদযাত্রা ও জনসভা করবেন বিজেপি-তে যোগ দেওয়া প্রাক্তন মন্ত্রী। ঘটনাচক্রে, শুভেন্দুর সভার পরের দিনেই দাঁতনে পাল্টা সভার আয়োজন করছে তৃণমূল।

Advertisement

বিজেপির জেলা সভাপতি শমিতকুমার দাস শনিবার বলেন, ‘‘২৭ ডিসেম্বর দাঁতন এলাকায় দলের তরফে একটি পদযাত্রার আয়োজন করা হয়েছে। তারপর একটি জনসভা হবে। তারই প্রস্তুতি চলছে। ওই কর্মসূচিতে যোগ দিতে আসবেন শুভেন্দু অধিকারী।’’

অন্যদিকে, তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি বলেন, ‘‘বিজেপি-র সভার পরের দিন দাঁতনে একই জায়গায় আমাদের সভা করা হবে। জেলার নেতারা সেখানে হাজির থাকবেন। ওকে (শুভেন্দু) দল অসম্মান করেনি। এতগুলি পদে ছিলেন তিনি। এখন অনেক কথা বলছেন। বেইমানরা কী বলল, তাতে দলের কিছু যায় আসে না। ওই সভায় যা লোক হবে তার চেয়ে অনেক বেশি লোক হবে পরের দিনের সভাতে। ওর মিথ্যার ফানুস খুলে দেওয়া হবে।’’ শুভেন্দুকে ‘কাগুজে বাঘ’ বলেও কটাক্ষ করেন অজিত।

দাঁতনে সোমবারের পাল্টা সভার প্রস্তুতিও শুরু করেছে শাসক দল। দুই দলের সভাকে কেন্দ্র করে রাজনৈতিক পারদ চড়তে শুরু করেছে এলাকায়। ফলে পুলিশ চাপে রয়েছে বলে প্রশাসনের একটি সূত্রে জানাচ্ছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ তৎপর। গত শনিবার (১৯ ডিসেম্বর) মেদিনীপুর শহরের কলেজ মাঠে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় বিজেপি-তে যোগ দিয়েছিলেন শুভেন্দু। তারপর রবিবারই তাঁর প্রথম কর্মসূচি পশ্চিম মেদিনীপুর জেলায়। সেখানে তিনি মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কী বলেন, তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে জেলায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.