Advertisement
১১ মে ২০২৪
BJP

Calcutta High Court: শুভেন্দু-ঘনিষ্ঠ শ্যামল আদককে এখনই গ্রেফতার নয়, নির্দেশ কলকাতা হাই কোর্টের

তোলাবাজি-সহ একাধিক অনৈতিক কার্যকলাপের অভিযোগে তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু করেছিল পুলিশ। তার পরই আদালতের দ্বারস্থ হন শ্যামল।

শ্যামল আদক

শ্যামল আদক ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:৪৮
Share: Save:


হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান ও শুভেন্দু-ঘনিষ্ঠ নেতা শ্যামল আদকের বিরুদ্ধে আপাতত কোনও কড়া পদক্ষেপ নয়, জানিয়ে দিল কলকাতা হাই কোর্ট। আগামী মঙ্গলবার পর্যন্ত কোনও কড়া পদক্ষেপ করতে পারবে না রাজ্য পুলিশ, নির্দেশ দিলেন বিচারপতি রাজাশেখর মান্থা।

তোলাবাজি-সহ একাধিক অনৈতিক কার্যকলাপের অভিযোগে তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু করেছিল পুলিশ। তার পরই আদালতের দ্বারস্থ হন শ্যামল। সেই মামলাতেই এই অন্তর্বর্তী নির্দেশ।

শুভেন্দু অধিকারী বিজেপি-তে যোগ দেওয়ার পরপরই,গত ২৫ জানুয়ারি হলদিয়া পুরসভার চেয়ারম্যানের পদ ছেড়েছিলেন শ্যামল। যোগ দিয়েছিলেন বিজেপি-তে। কিন্তু তাঁর বিরুদ্ধে টেন্ডার দুর্নীতি-সহ একাধিক অভিযোগ তোলে তৃণমূল। কয়েকদিন আগেই অভিযোগ ওঠে, হলদিয়া পুরসভার এই প্রাক্তন চেয়ারম্যান সরকারের অনুমতি ছাড়াই অবসরপ্রাপ্ত চার কর্মীকে ফের নিয়োগ করেছেন। এই নিয়ে নথি চেয়ে পাঠায় রাজ্য সরকারের পুর ও নগরোন্নয়ন দফতর। আগেই শ্যামল আদককে পলাতক ঘোষণা করেছিল পুলিশ, সিল করে দেওয়া হয়েছিল দু’টি ফ্ল্যাট। তার পরেই তৈরি হয় গ্রেফতারির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE