Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

Suvendu Adhikari: লুঠ-তির শুভেন্দুর, পাল্টা সুখেন্দুরও

শুভেন্দু বলেন, “কেন্দ্রের টাকা এই সরকার লুঠ করছে। কেন্দ্রের প্রধানমন্ত্রী আবাস যোজনার বাড়ি, খাদ্য সুরক্ষার চাল সবই নিজেদের নামে চালাচ্ছে।”

শুভেন্দু অধিকারী ও সুখেন্দুশেখর রায়। ফাইল চিত্র।

শুভেন্দু অধিকারী ও সুখেন্দুশেখর রায়। ফাইল চিত্র।

প্রসেনজিৎ সাহা
গোসাবা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ০৭:৩২
Share: Save:

নানা প্রকল্পে কেন্দ্রের পাঠানো টাকা রাজ্য সরকার লুঠ করছে বলে সোমবার ফের অভিযোগ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আসন্ন উপনির্বাচনে গোসাবার বিজেপি প্রার্থী পলাশ রানার সমর্থনে প্রচারসভায় এ দিন শুভেন্দু বলেন, “কেন্দ্রের টাকা এই সরকার লুঠ করছে। কেন্দ্রের প্রধানমন্ত্রী আবাস যোজনার বাড়ি, খাদ্য সুরক্ষার চাল সবই তৃণমূল নিজেদের নামে চালাচ্ছে।” বিধানসভা ভোটের আগে থেকে শুভেন্দু-সহ বিজেপি নেতারা এই অভিযোগ করে আসছেন। শুভেন্দুর এ দিনের অভিযোগের জবাবে তৃণমূলের বর্ষীয়ান সাংসদ সুখেন্দুশেখর রায় বলেন, “উনি কে? দু’দিন পরে দলটাই এখানে থাকবে না। রাজ্যের মানুষ যা বলার, দিদিকে বলেছেন। বাকিটা ভোটের বাক্সে বলেছেন। যাঁরা গোটা দেশ বেচে দিচ্ছেন, লুঠের কথা তাঁদের মুখে মানায় না।”

গত ২ মে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর গোসাবা, বাসন্তী-সহ রাজ্যের বিভিন্ন অঞ্চলে বিজেপির কর্মী এবং সমর্থকদের উপরে সন্ত্রাস হয়েছে বলে দলের তরফে লাগাতার অভিযোগ করা হয়েছে। কলকাতা হাইকোর্টের নির্দেশে কিছু অভিযোগের সিবিআই তদন্ত চলছে। ওই মামলায় সিট গঠনের নির্দেশও দিয়েছে হাইকোর্ট। সেই প্রসঙ্গ টেনে শুভেন্দু এ দিন নির্বাচনী সভায় বলেন, “সমস্ত কিছুই ফাইল বন্দি করে সিটের কাছে দিয়েছি। একটু ধৈর্য ধরুন। বিচার সকলেই পাবেন।” উপনির্বাচনে তাঁর আহ্বান, “এ বার প্রতিটি বুথ আধা সামরিক বাহিনীর আওতায় এবং সিসিটিভি-র নজরদারিতে থাকবে। ফলে ভয় পাবেন না। নির্ভয়ে ভোট দিন। তৃণমূলের কাছ থেকে ভোটের স্লিপ নিন আর পদ্মফুলে ছাপ দিন।” কারও উপর অত্যাচার হলে সে খবর সরাসরি তাঁকে জানানোর নির্দেশও এ দিন দলীয় কর্মীদের দিয়েছেন শুভেন্দু। তাঁর কথায়, “আমাকে জানান। আমি পাশে আছি। পাশে থাকব।” গোসাবা বাজারের পাশাপাশি তারানগরেও একটি জনসভা করেন শুভেন্দু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari Sukhendu Sekhar Roy gosaba
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE