Advertisement
০৪ মে ২০২৪
Suvendu Adhikari

বার বার বিদেশ যাত্রায় ‘ভাইপো’, খোঁচা শুভেন্দুর

অভিষেকের বিদেশ যাত্রা সংক্রান্ত নানা তথ্য নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে তুলে ধরে শুভেন্দুর দাবি, জনপ্রতিনিধি হিসেবে যিনি এখন উড়ে বেড়াচ্ছেন, শীঘ্রই তাঁকে মাটিতে নামিয়ে আনার ব্যবস্থা হবে!

অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারি।

অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারি। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ০৯:৩৯
Share: Save:

বহু বার বিদেশ যাত্রা করা নিয়ে নাম না করে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামে রবিবার নাম না করেই তিনি বলেন, ‘‘কয়লা ভাইপো ২০১৪ সালে সাংসদ হয়েছেন। আর ২০১৫ সাল থেকে ২৬ বার তিনি বিদেশ যাত্রা করেছেন। তার বিমান সফরের বিস্তারিত টুইট করেছি। আমারও ডিপ্লোমেটিক পাসপোর্ট আছে। ইউরোপ তো দূরে থাক, কাঠমান্ডু, ঢাকা পর্যন্ত যাইনি! আমার পাসপোর্টে কোথাও ছাপ নেই।’’ অভিষেকের বিদেশ যাত্রা সংক্রান্ত নানা তথ্য নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে তুলে ধরে শুভেন্দুর দাবি, জনপ্রতিনিধি হিসেবে যিনি এখন উড়ে বেড়াচ্ছেন, শীঘ্রই তাঁকে মাটিতে নামিয়ে আনার ব্যবস্থা হবে! এক্স হ্যান্ডলেই তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ পাল্টা কটাক্ষ করেছেন, ‘‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ধারাবাহিক ভাবে বিদেশ সফর থেকে তাঁকে (বিরোধী দলনেতা) বাদ দেওয়ায় তিনি হতাশ। তবে চিন্তার কিছু নেই, খুব শীঘ্রই তাঁর পাসপোর্টেও সেই বহুমূল্য ছাপ পড়বে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari Abhishek Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE