Advertisement
২৫ জুন ২০২৪
Molestation

স্কুলের শৌচালয়ে ডেকে চতুর্থ শ্রেণির ছাত্রকে যৌন নিগ্রহ! গ্রেফতার মাদ্রাসা শিক্ষক

পরিবারের তরফে এ-ও দাবি করা হয় যে, তাদের কাউকে জানালে ছাত্রকে খুন করার ভয় দেখান ওই অভিযুক্ত শিক্ষক। সে কারণে শনিবার অন্য সহপাঠীদের বিষয়টি জানালেও বাড়িতে বলতে সাহস পায়নি ওই পড়ুয়া।

স্কুলের শিক্ষকদের ঘিরে বিক্ষোভ দেখান ছাত্র ও অভিভাবকেরা।

স্কুলের শিক্ষকদের ঘিরে বিক্ষোভ দেখান ছাত্র ও অভিভাবকেরা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ২১:৫৩
Share: Save:

চতুর্থ শ্রেণির এক ছাত্রকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল স্কুলেরই শিক্ষকের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি প্রকাশ্যে আসতেই ওই বিদ্যালয়ের শিক্ষকদের ঘিরে বিক্ষোভ দেখান ছাত্র ও অভিভাবকেরা। সোমবার রাতে নির্যাতিত ছাত্রের বাবা থানায় অভিযোগ দায়ের করেন। তার পরেই গ্রেফতার হন অভিযুক্ত শিক্ষক। মুর্শিদাবাদের ডোমকলের এমআইওএস সিনিয়র মাদ্রাসার ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত শিক্ষকের বাড়ি সাগরপাড়ার রওশননগর এলাকায়। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। নিযার্তিত ছাত্রের বাবা বলেন, ‘‘শনিবার, ১৫ অক্টোবর আমার ছেলেকে স্কুলের শৌচালয়ে ডেকে নিয়ে গিয়ে ওই শিক্ষক যৌন-নিগ্রহ করে।’’ পরিবারের তরফে এ-ও দাবি করা হয় যে, তাদের কাউকে জানালে ছাত্রকে খুন করার ভয় দেখান ওই অভিযুক্ত শিক্ষক। সে কারণে শনিবার অন্য সহপাঠীদের বিষয়টি জানালেও বাড়িতে বলতে সাহস পায়নি ওই পড়ুয়া। রবিবার তার অন্য সহপাঠীদের মাধ্যমে বিষয়টি জানতে পারে পরিবার।

ওই মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাবির আহমেদ বলেন, ‘‘দিন কুড়ি আগে অন্য বিদ্যালয় থেকে এই মাদ্রাসায় যোগ দিয়েছেন অভিযুক্ত শিক্ষক। তাঁর সঙ্গে সেই ভাবে কারও সম্পর্ক গড়ে ওঠেনি। তবে তার আচার-আচরণের মধ্যে অস্বাভাবিকতা লক্ষ্য করেছিলাম আমরা প্রত্যেকেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation Child Abuse Madrassa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE