Advertisement
১০ মে ২০২৪
saraswati puja

সরস্বতী পুজোর দিন নামল পারদ, শীত কি ফিরছে বাংলায়?

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আজ পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম-সহ পশ্চিমের কিছু এলাকায় ছিঁটেফোঁটা বৃষ্টি হতে পারে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২১ ১০:৩২
Share: Save:

সরস্বতী পুজোর দিন কিছুটা নামল পারদ। তবে শীত ফেরার সম্ভাবনা নেই। আগামিকাল থেকেই ফের পারদ চড়তে শুরু করবে। আজ, সোমবার পশ্চিমের কিছু জেলা এবং পাহাড়ে হালকা বৃষ্টি হতে পারে।

সোমবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৮.৮ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিক। সর্বোচ্চ তাপমাত্রা কিছুটা বৃদ্ধি পেয়ে ৩০ ডিগ্রির ঘরে পৌঁছে গিয়েছে। সোমবার কলকাতায় সকাল থেকেই রোদ ঝলমলে আবহাওয়া। ভোরের দিকে শীতের আমেজ মালুম হলেও, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রোদের তেজ বাড়ছে।

রবিবারের থেকে সোমবার দার্জিলিঙে পারদ পতন হয়েছে। সোমবার সর্বনিম্ন তাপমাত্রা ৫.২ ডিগ্রি সেলসিয়াস। কালিম্পং ৭.৫, পানাগড় ১২.২ ডিগ্রি। রাজ্যের বাকি জেলাগুলিতে ১২ থেকে ১৪ ডিগ্রির আশপাশেই ঘোরাফেরা করছে পারদ।

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, বাংলায় আর শীত ফেরার সম্ভাবনা নেই। আজ পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম-সহ পশ্চিমের কিছু এলাকায় ছিঁটেফোঁটা বৃষ্টি হতে পারে। অন্য দিকে, দার্জিলিং-সহ পাহাড়ের কোথাও কোথাও হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামিকাল থেকেই ফের তাপমাত্রা বাড়বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weather Forecast Winter saraswati puja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE