Advertisement
০২ মে ২০২৪
Weather Forecast Bengal

বুধবার থেকে আবার চড়বে পারদ, কতটা গরম? বৃষ্টি হবে কি!

হাওয়া অফিস জানিয়েছে, মঙ্গলবার দক্ষিণবঙ্গের সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে।

image of summer

আগামী পাঁচ দিন, দক্ষিণের প্রায় সব জেলার সর্বোচ্চ তাপমাত্রা তিন থেকে চার ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। — ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ২০:০৬
Share: Save:

স্বস্তি কি শেষ! আবহাওয়া দফতর জানিয়েছে, আবারও দক্ষিণবঙ্গের তাপমাত্রা বাড়তে চলেছে। আগামী পাঁচ দিন, দক্ষিণের প্রায় সব জেলার সর্বোচ্চ তাপমাত্রা তিন থেকে চার ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। তবে মঙ্গলবার এবং বৃহস্পতিবার দক্ষিণের বেশির ভাগ জেলায় বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে। স্থানীয় ভাবে মেঘ তৈরি হয়ে হালকা বৃষ্টি হতে পারে। তার পর আবার তিন থেকে চার ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা বাড়তে পারে।

হাওয়া অফিস জানিয়েছে, মঙ্গলবার দক্ষিণবঙ্গের সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। বুধবার দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া— এই চার জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে।

পূর্বাভাস বলছে, বৃহস্পতিবার ফের দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। বিক্ষিপ্ত ভাবে হতে পারে বৃষ্টি। দুই ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলি, দুই বর্ধমান, দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া, বীরভূম, পুরুলিয়ায় ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। শুক্রবার দুই মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনায় বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে। মঙ্গল এবং বৃহস্পতিবার উত্তরের সব জেলাতেও বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। বুধবার দার্জিলিং, আলিপুরদুয়ার এবং কালিম্পঙে বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weather rainfall Weather Forecast summer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE