Advertisement
১৯ মে ২০২৪
Haridevpur Murder Case

‘হুমকি দিচ্ছে ওরা, ভয় লাগছে’! অয়নের বান্ধবীর বাড়িতে ‘পাহারায়’ থাকা সেই বন্ধু নিরাপত্তা চাইছেন

রাজু বলেন, “ওরা আমায় প্রাণনাশের হুমকি দিচ্ছে। অজানা নম্বর থেকে ফোন করে হুমকি দেওয়া হচ্ছে। আমি রীতিমতো ভয় পাচ্ছি।” রাজুর দাবি, অয়নের বান্ধবীর পরিবার ‘প্রভাবশালী’।

মৃত অয়ন মণ্ডল এবং তাঁর বন্ধু রাজু প্রামাণিক।

মৃত অয়ন মণ্ডল এবং তাঁর বন্ধু রাজু প্রামাণিক। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১২:২৯
Share: Save:

হরিদেবপুর-কাণ্ডে নয়া মোড়। সোমবার অয়নের পিসির পর খুনের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করলেন তাঁর বন্ধু রাজু প্রামাণিক ওরফে টাবলু। প্রসঙ্গত, অয়নের এই বন্ধুই দাবি করেছিলেন যে, দশমীর রাতে তিনি অয়নের বান্ধবীর বাড়ির সামনে পাহারায় ছিলেন। অয়নের সঙ্গে রাত ৩টে নাগাদ শেষ বারের মতো তাঁর ফোনে কথা হয় বলেও দাবি করেন তিনি।

রাজু বলেন, “ওরা আমায় প্রাণনাশের হুমকি দিচ্ছে। অজানা নম্বর থেকে ফোন করে হুমকি দেওয়া হচ্ছে। আমি রীতিমতো ভয় পাচ্ছি।” রাজুর দাবি, অয়নের বান্ধবীর পরিবার ‘প্রভাবশালী’। সে কারণেই অয়নের বান্ধবীর বাড়ির সামনে পুলিশি প্রহরা রয়েছে বলে অভিযোগ তাঁর। নিজের নিরাপত্তাহীনতার কথা জানিয়ে পুলিশি নিরাপত্তা দাবি করেছেন রাজু।

দশমীর রাতে অয়নের সঙ্গে বান্ধবীর বাড়ির বাইরে ছিলেন বন্ধু রাজু। বান্ধবীর বাবাকে আসতে দেখে তিনি অয়নকে জানিয়েছিলেন। অয়ন সেই সময়ে তাঁকে জানান, তিনি ছাদে আছেন। রাজু যেন বাড়ি চলে যান। তিনি পরে ফিরবেন। অয়নের কথা শুনে রাজু ফিরে আসেন। রাজু দাবি করেন, সেই সময়ে অয়ন তাঁকে এ-ও জানিয়েছিলেন যে, বান্ধবীর মা অয়নের বুকে মেরেছেন। বন্ধুদের দাবি, রাত তিনটে পর্যন্ত অয়নের ফোন সক্রিয় ছিল। তা হলে কি তার পরেই অয়নকে খুন করা হয়? তদন্তকারীদের একাংশের যদিও অনুমান, অয়নকে তার আগেও খুন করা হয়ে থাকতে পারে। তিনটের পরে হয়তো শুধু মোবাইল বন্ধ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE