Advertisement
২৬ এপ্রিল ২০২৪
West Bengal Lockdown

কার্যত লকডাউনের মধ্যেই ধুমধাম করে নাবালিকা মেয়ের বিয়ে, রুখে দিল পুলিশ

গোবর্ধনপুরের বাসিন্দা নুর ইসলাম মোল্লার মেয়ে সেরিনা খাতুনের বিয়ে ঠিক হয় মাটি থানা এলাকার বাসিন্দা আলমগীর শেখের সঙ্গে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ১৬ মে ২০২১ ২২:৩৮
Share: Save:

রবিবার থেকেই কার্যত লকডাউন শুরু হয়ে গিয়েছে রাজ্যে। তার মধ্যেই ধুমধাম করে নাবালিকা মেয়ের বিয়ে দিচ্ছিলেন বাবা, মা। খবর পেয়েই পুলিশ-প্রশাসন গিয়ে রুখে দিল বিয়ে। ঘটনাটি ঘটে রবিবার দুপুরে দেগঙ্গা দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের গোবর্ধনপুর এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, গোবর্ধনপুরের বাসিন্দা নুর ইসলাম মোল্লার মেয়ে সেরিনা খাতুনের বিয়ে ঠিক হয় মাটি থানা এলাকার বাসিন্দা আলমগীর শেখের সঙ্গে। ১৬ বছরের নাবালিকা মেয়েকে বিয়ে দেওয়ার খবর পৌঁছয় ‘চাইল্ড লাইন’-এর কাছে। সেখান থেকে সঙ্গে সঙ্গে যোগাযোগ করা দেগঙ্গা থানা ও বিডিও অফিসে। অভিযোগ পেয়েই ঘটনাস্থলে গিয়ে দশম শ্রেণির ওই ছাত্রীর বিয়ে বন্ধ করায় উদ্যোগী হয় দেগঙ্গা থানার পুলিশ ও বিডিও-র প্রতিনিধি দল।

বিয়ের জন্য প্যান্ডেল তৈরি ছিল। রান্নাবান্নাও প্রায় শেষের পথে। বর আসার অপেক্ষায় ছিল কনেপক্ষ। আর সেই সময়ে মেয়ের বিয়ে বন্ধ হয়ে যাওয়ায় ভেঙে পড়েন বাবা, মা। অবশেষে পুলিশের কাছে মুচলেকা দেন বাবা নুর ইসলাম মোল্লা। জানান, ১৮ বছর বয়স না হলে মেয়ের বিয়ে দেবেন না তিনি। লকডাউন অমান্য করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করার জন্য ক্ষমা চায় ওই ছাত্রীর পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Lockdown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE