Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

চাকা ফেটে সপাটে বাইকে ধাক্কা বাসের, ধূপগুড়িতে ফের দুর্ঘটনায় নিহত ৩

ধূপগুড়িতে মর্মান্তিক দুর্ঘটনায় নিহত হলেন এক তরুণী-সহ ৩ জন।

ধূপগুড়িতে দুর্ঘটনাগ্রস্ত সরকারি বাস

ধূপগুড়িতে দুর্ঘটনাগ্রস্ত সরকারি বাস নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ০২ মার্চ ২০২১ ১৮:০৮
Share: Save:

চাকা ফেটে, নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকে ধাক্কা বাসের। ধূপগুড়িতে মর্মান্তিক দুর্ঘটনায় নিহত হলেন এক তরুণী-সহ ৩ জন। মঙ্গলবার এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধূপগুড়ি থেকে একটি সরকারি বাস বেপরোয়া গতিতে ফালাকাটার দিকে যাচ্ছিল। ঠিক সেই সময় শালবাড়ি সেতু সংলগ্ন এলাকায় বাসটির একটি চাকা ফেটে যায়। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। সেটা উল্টোদিক থেকে আসা একটি মোটরবাইকে সপাটে ধাক্কা মারে। ওই বাইকটিতে ছিলেন ২ যুবক এবং এক তরুণী। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই প্রাণ হারান ২ যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন ধূপগুড়ি থানার পুলিশ এবং দমকল কর্মীরা। তারা স্থানীয়দের সাহায্যে‌ জখম তরুণীকে হাসপাতালে পাঠান। কিন্তু ওই তরুণীকেও বাঁচানো যায়নি।

পুলিশ দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মঙ্গলবার দুর্ঘটনার জেরে ধূপগুড়ি-ফালাকাটা রাস্তায় বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকে। ধূপগুড়ি এলাকায় একাধিক দুর্ঘটনায় প্রায়ই প্রাণহানির ঘটনা ঘটছে। তার জেরে ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE