Advertisement
০২ মে ২০২৪
weather

Rainfall: কিছু ক্ষণের মধ্যেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি কলকাতা ও নদিয়ায়, নিরাপদ জায়গায় থাকার পরামর্শ

কিছু ক্ষণের মধ্যেই কলকাতা ও নদিয়ায় বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি। দুপুরে দুই ২৪ পরগনাতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

হালকা থেকে মাঝারি বৃষ্টি নামতে চলছে কলকাতা এবং নদিয়ায়।

হালকা থেকে মাঝারি বৃষ্টি নামতে চলছে কলকাতা এবং নদিয়ায়। — ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৫:২৮
Share: Save:

কিছু ক্ষণের মধ্যেই হালকা থেকে মাঝারি বৃষ্টি নামতে চলছে কলকাতা এবং নদিয়ায়। সঙ্গে বজ্রবিদ্যুতের পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। দুপুরের দিকে দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর, হাওড়া, হুগলি, ঝাড়গ্রামেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। হাওয়া দফতর বজ্রপাতের সময় নিরাপদ স্থানে থাকার কথা বলেছে।

শুক্রবার সকাল থেকেই কলকাতার আকাশে মেঘ-রোদের খেলা। মাঝেমধ্যে কোনও কোনও জায়গায় নেমেছে এক পশলা বৃষ্টি। পরের মুহূর্তেই ফের রোদ। হাওয়া অফিস জানিয়েছে, শুক্রবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা থাকছে ২৭ ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৩ ডিগ্রি সেলসিয়াস।

কলকাতার পাশাপাশি শুক্রবার বৃষ্টির পূর্বাভাস রয়েছে দক্ষিণবঙ্গের অন্য জেলাগুলোতেই। বিকেলের দিকে বৃষ্টির পূর্বাভাস রয়েছে পূর্ব ও পশ্চিম বর্ধমান এবং বাঁকুড়াতেও।

জুন মাসে উত্তরবঙ্গে স্বাভাবিকের থেকে বেশি বৃষ্টি হয়েছে। আর দক্ষিণবঙ্গের জেলাগুলোয় স্বাভাবিকের থেকে প্রায় ৫০ শতাংশ কম বৃষ্টি হয়েছে। দক্ষিণে এই মাসে সেই ঘাটতি মিটবে কি না, বড় প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

weather Weather Forecast rainfall
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE