Advertisement
২৫ এপ্রিল ২০২৪
weather

Durga Pujo 2021: রাত থেকেই দফায় দফায় বর্ষণের সম্ভাবনা কলকাতা ও জেলাগুলিতে, ভারী বৃষ্টির আশঙ্কা দশমীতেও

বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপের জেরে নবমী রাত থেকেই বৃষ্টি হতে পারে কলকাতা-সহ দুই ২৪ পরগনায়। আগামী ১৭ ও ১৮ অক্টোবর বৃষ্টির পরিমাণ বাড়বে।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ১৮:৪৭
Share: Save:

পুজোয় বৃষ্টির বিরাম নেই। নবমীতে পূর্ব বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, হুগলি, হাওড়া থেকে বৃষ্টি শুরু হওয়ার খবর পাওয়া গিয়েছে। ভারী বৃষ্টির সতর্কবার্তা শহর কলকাতা এবং স‌ংলগ্ন জেলাগুলোয়।

আলিপুর হাওয়া অফিস সূত্রে খবর, আগামী ১-২ ঘণ্টার মধ্যে বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টি নামতে পারে। বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপের জেরে নবমীর রাত থেকে বজ্রবিদ্যুৎ-সহ দফায় দফায় ভারী বৃষ্টি হতে পারে কলকাতা সহ দুই ২৪ পরগনায়। পাশাপাশি জানানো হয়েছে, নিম্নচাপের জেরে আগামী ১৭ ও ১৮ অক্টোবর বৃষ্টির পরিমাণ বাড়তে পারে।

অন্য দিকে নবমীর দুপুরে ভাসলো বর্ধমান, সেই সঙ্গে ছিল বজ্রপাত। প্রবল বৃষ্টিতে একাধিক পুজো মণ্ডপের ভিতরে জল জমে যায়। বৃষ্টির তোড়ে মণ্ডপের অংশ ভেঙে পড়ারও খবর মিলেছে। বর্ধমানের ১৬ নম্বর ওয়ার্ডের তেলিপুকুরের সুকান্ত স্মৃতি সঙ্ঘের মণ্ডপ বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হয়েছে। ৪ নম্বর ওয়ার্ডের ট্রাফিক কলোনির পুজো মণ্ডপের ক্ষতি হয় প্রবল বর্ষণে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

weather Kolkata Rain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE