Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rainfall

শনির দুপুরে পুজোর বাজারে বৃষ্টির ব্যাঘাত কলকাতা, উত্তর ২৪ পরগনায়, নিম্নচাপের বর্ষণ নামার কথা রবিবার

হাওয়া অফিস জানিয়েছে, দুপুর ১টা থেকে শুরু হয়ে আগামী দু’ঘণ্টা চলবে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত। পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, পশ্চিম বর্ধমান, হুগলি জেলাতেও হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস।

হাওয়া অফিস জানিয়েছে, বৃষ্টি চলবে এক থেকে দু’ঘণ্টা।

হাওয়া অফিস জানিয়েছে, বৃষ্টি চলবে এক থেকে দু’ঘণ্টা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫১
Share: Save:

শনিবার দুপুরেই কলকাতা এবং উত্তর ২৪ পরগনার বেশ কিছু অংশে শুরু হয়ে গেল বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি। হাওয়া অফিস জানিয়েছে, বৃষ্টি চলবে আগামী এক থেকে দু’ঘণ্টা। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া। একটু হলেও ব্যাঘাত ঘটতে চলেছে সপ্তাহান্তের কেনাকাটায়।

হাওয়া অফিস জানিয়েছে, দুপুর ১টা থেকে শুরু হয়ে আগামী দু’ঘণ্টা চলবে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত। পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, পশ্চিম বর্ধমান, হুগলি জেলাতেও হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। দুপুর দেড়টা থেকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয়েছে দক্ষিণের এই জেলাগুলিতে। সঙ্গে ঝোড়ো হাওয়ার পূর্বাভাসও রয়েছে। হাওয়া অফিস লোক জনকে নিরাপদ জায়গায় থাকার পরামর্শ দিয়েছে।

হাওয়া অফিস আগেই জানিয়েছিল, রবিবার থেকে কলকাতা-সহ দক্ষিণের বেশ কিছু জেলায় শুরু হবে ভারী বৃষ্টি। বঙ্গোপসাগরের ওপর ঘনীভূত হচ্ছে নিম্নচাপ। সে কারণে আগামী কয়েক দিন চলবে এই বৃষ্টি। রাজ্যের দুই উপকূলবর্তী জেলা পূর্ব মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনার পাশাপাশি পশ্চিম মেদিনীপুরেও রবিবার ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সোমবার ভারী বৃষ্টি হতে পারে কলকাতা, উত্তর ২৪ পরগনা, নদিয়া, হাওড়া, হুগলি, ঝাড়গ্রাম এবং পূর্ব বর্ধমান। আগামী মঙ্গলবার পর্যন্ত চলতে পারে বৃষ্টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rainfall weather Weather Forecast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE