Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kolkata Rain

কিছু ক্ষণের মধ্যে কলকাতা, হাওড়ায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস, নিরাপদে থাকার পরামর্শ হাওয়া অফিসের

বঙ্গোপসাগরে নিম্নচাপের প্রভাবে উপকূলবর্তী জেলাগুলিতে বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস। এর প্রভাবে ঘণ্টায় ৪৫ কিমি বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে।

মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১০:৪৫
Share: Save:

কয়েক ঘণ্টার মধ্যে কলকাতায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস জারি করল আলিপুর আবহাওয়া দফতর। কলকাতার পাশাপাশি বৃষ্টির সম্ভাবনা রয়েছে হাওড়া ও বাঁকুড়াতেও। বৃষ্টির সময় শহরবাসীকে নিরাপদ আশ্রয়ে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

মঙ্গলবার সকাল থেকেই বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি হয়েছে কলকাতা ও তার সংলগ্ন এলাকায়। সকাল থেকেই মেঘলা আকাশ শহরে। যদিও বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে মাঝেমাঝে রোদের দেখা পাওয়া গিয়েছে। তবে থেকে থেকেই মেঘলা হচ্ছে আকাশ। আবহাওয়া দফতরের পূর্বাভাস, দিনভর দক্ষিণের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

বঙ্গোপসাগরে নিম্নচাপের প্রভাবে উপকূলবর্তী জেলাগুলিতে বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস। এর প্রভাবে ঘণ্টায় ৪৫ কিমি বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। মঙ্গলবার মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

বৃষ্টির জেরে সাময়িক স্বস্তি পাওয়া গিয়েছে কলকাতা। মঙ্গলবার শহরে সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩২ ডিগ্রি সেলসিয়াসের কাছে। সর্বনিম্ন তাপমাত্রা ছুঁতে পারে ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raining weather Monsoon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE