Advertisement
১৮ মে ২০২৪
Kolkata

কলকাতা পুরসভার তৃণমূল কাউন্সিলরের ছেলের রহস্যমৃত্যু, দলীয় কার্যালয়ে মিলল ঝুলন্ত দেহ

সূত্রের খবর, কলকাতা পুরসভার ১৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জিত শীলের ছেলে পিন্টুর দেহ উদ্ধার করা হয়েছে। আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান পুলিশের।

কী কারণে মৃত্যু, তদন্ত শুরু করেছে পুলিশ।

কী কারণে মৃত্যু, তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৩
Share: Save:

কলকাতায় তৃণমূল কাউন্সিলরের ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। সূত্রের খবর, কলকাতা পুরসভার ১৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জিত শীলের ছেলে পিন্টুর দেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার রাতে গার্ডেনরিচে তৃণমূলের কার্যালয়ের মধ্যে থেকে পিন্টুর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। গলায় দড়ি দিয়ে পিন্টু আত্মঘাতী হয়েছেন বলে দাবি তৃণমূল কর্মীদের একাংশের। পিন্টুকে উদ্ধার করে খিদিরপুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আত্মহত্যা বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। ঠিক কী কারণে এই মৃত্যু, তদন্ত শুরু করেছে পুলিশ। অসমর্থিত সূত্রের খবর, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তবে সেটি পিন্টুর লেখা কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

ঘটনাচক্রে, শনিবার গার্ডেনরিচের ওই ওয়ার্ডের পাশের এলাকাতেই এক ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়ে ১৭.৩২ কোটি নগদ টাকা উদ্ধার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ১৩৪ নং ওয়ার্ড এলাকায় ব্যবসায়ী আমির খানের বাড়ি থেকে টাকা উদ্ধার করা ঘিরে হুলস্থুল পড়ে যায় শনিবার। সেই ঘটনার আবহে শনিবার রাতে পাশের ১৩৩নং ওয়ার্ডে তৃণমূল কাউন্সিলরের ছেলের দেহ উদ্ধার ঘিরে ওই এলাকায় নতুন করে চাঞ্চল্য ছড়াল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata mystery death TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE