Advertisement
১৪ জুলাই ২০২৪
Paresh Adhikari

Paresh Adhikary: পাশে নেই দল, বর্ধমান সার্কিট হাউস থেকে সকন্যা বেরিয়ে ফোন বন্ধ পরেশের, যাচ্ছেন কোথায়?

তৃণমূলের তরফে প্রকাশ্যে কোনও নেতা মন্তব্যে নারাজ। সূত্রের খবর, দল পরেশের পাশে নেই বলেই ব্যক্তিগত পরিসরে অনেক নেতা জানিয়েছেন।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৭:২৫
Share: Save:

মেয়েকে নিয়ে মঙ্গলবার রাতে জলপাইগুড়ি রোড স্টেশন থেকে পদাতিক এক্সপ্রেসে উঠেছিলেন রাজ্যের মন্ত্রী পরেশ অধিকারী। কিন্তু বুধবার সকালে সেই ট্রেন যখন এসে শিয়ালদহে পৌঁছয়, তখন দেখা মেলেনি মন্ত্রী এবং তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারীর। সূত্রের খবর, বিকেল সাড়ে চারটে নাগাদ সকন্যা মন্ত্রী পরেশ বর্ধমানের সার্কিট হাউস থেকে বেরিয়েছেন গাড়িতে। তার পর থেকেই পরেশের মোবাইল সুইচড অফ। জল্পনা তৈরি হয়েছে, মেয়ে অঙ্কিতাকে নিয়ে কোথায় যাচ্ছেন পরেশ? তৃণমূলের তরফে যদিও এ নিয়ে প্রকাশ্যে কোনও নেতাই মন্তব্য করতে নারাজ। তবে সূত্রের খবর, দল পরেশের পাশে নেই বলেই ব্যক্তিগত পরিসরে অনেক নেতা জানিয়েছেন।

হাই কোর্ট নির্দেশ দিয়েছিল, মঙ্গলবার রাত আটটার মধ্যে পরেশকে সিবিআই দফতরে এসে হাজিরা দিতে হবে। কিন্তু যে সময় তাঁর হাজিরা দেওয়ার কথা, সেই সময় তিনি জলপাইগুড়ি রোড থেকে ট্রেন ধরেন। এর পর সকাল থেকে তাঁর আর কোনও খোঁজ মিলছিল না। শুধু জানা যায়, ভোর ৪টে ৫২মিনিট নাগাদ বর্ধমান স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্মে এসে থামে পদাতিক এক্সপ্রেস। তখনই এক নিরাপত্তারক্ষী ও মেয়েকে নিয়ে ট্রেন থেকে নেমে যেতে দেখা যায় পরেশকে। ভোর ৫টা নাগাদ পরেশ একটি সাদা রঙের গাড়িতে করে স্টেশন চত্বর ছেড়ে বেরিয়ে যান।

এর পর জানা যায়, পরেশ বর্ধমানের সার্কিট হাউসে সকন্যা উঠেছেন। সারা দিন সেখানেই ছিলেন। বিকেলে ওই সাদা গাড়ি চড়েই তিনি বেরিয়ে যান। তার পর থেকে পরেশের মোবাইলের সুইচড অফ। কোথায় যাচ্ছেন তিনি, এই খবর প্রকাশিত হওয়া পর্যন্ত জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paresh Adhikari Calcutta High Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE