Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Madan Mitra

Madan Mitra: লরির সঙ্গে মদনের বাইকের ধাক্কা, আহত বিধায়ক বললেন, মৃত্যুর মুখ থেকে ফিরলাম

বেলঘরিয়ার ১৭ পল্লি নাগরিক সমিতিতে আয়োজিত পৌষ উৎসব ও পুষ্প প্রদর্শনী দেখতে যাচ্ছিলেন বিধায়ক। সেই সময় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর আশপাশের স্থানীয়েরাই বিধায়ককে উদ্ধার করেন।

দুর্ঘটনার পর আশপাশের স্থানীয়েরাই বিধায়ককে উদ্ধার করেন।

নিজস্ব সংবাদদাতা
বেলঘরিয়া শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ২১:৫১
Share: Save:

গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। শুক্রবার বেলঘরিয়ার রথতলায় বাইক চালিয়ে একটি কর্মসূচিতে যাওয়ার সময় বিটি রোডে ওই দুর্ঘটনা ঘটে। তবে এখন তিনি সুস্থই আছেন। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ওই কর্মসূচিতেও তিনি গিয়েছিলেন।

বিটি রোড দিয়ে যাওয়ার সময় একটি লরির সঙ্গে মদনের বাইকের সংঘর্ষ হয়। ধাক্কার পরই বাইক নিয়ে মাটিতে পড়ে যান বিধায়ক। দুর্ঘটনার পর আশপাশের স্থানীয়েরাই বিধায়ককে উদ্ধার করেন। সঙ্গে সঙ্গেই তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়।

হাসপাতাল সূত্রেই জানা গিয়েছে, মদনের পায়ে সামান্য চোট লেগেছিল। তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা। কিন্তু তার পরও কর্মসূচিতে চলে যান মদন।

বেলঘরিয়ার ১৭ পল্লি নাগরিক সমিতিতে আয়োজিত পৌষ উৎসব ও পুষ্প প্রদর্শনী দেখতে যাচ্ছিছিলেন বিধায়ক। সেই সময় এই দুর্ঘটনা ঘটে। মদন বলেন, ‘‘মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলাম আমি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE