Advertisement
২০ মে ২০২৪
IPL

কলকাতা-চেন্নাই ম্যাচের জাল টিকিট বিক্রি! প্রতারণার অভিযোগে নদিয়ায় ধৃত তৃণমূল নেতা

আইপিএল-এর টিকিট জাল করে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগে বিক্রম সাহা নামে তৃণমূলের ওই নেতাকে মঙ্গলবার রাতে নদিয়ার তাহেরপুর থেকে গ্রেফতার করল কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা।

ধৃত তৃণমূল নেতা।

ধৃত তৃণমূল নেতা।

নিজস্ব সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ২৩:০৫
Share: Save:

আইপিএল-এর জাল টিকিট বিক্রির অভিযোগে নাম জড়াল এক তৃণমূল নেতার। আইপিএল-এর টিকিট জাল করে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগে বিক্রম সাহা নামে তৃণমূলের ওই নেতাকে মঙ্গলবার রাতে নদিয়ার তাহেরপুর থেকে গ্রেফতার করল কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা। শাসকদল সূত্রে জানা গিয়েছে, বিক্রম তাহেরপুর শহরে দলের ছাত্র সংগঠন টিএমসিপি-র প্রাক্তন সভাপতি। বুধবার তাঁকে ব্যাঙ্কশাল আদালতে হাজির করানো হয়। এ বিষয়ে রানাঘাট সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি দেবাশিস গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘আইন আইনের পথে চলবে।’’

২৩ এপ্রিল কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপারকিংসের ম্যাচ ছিল কলকাতার ইডেন গার্ডেন্সে। স্বাভাবিক ভাবেই সেই ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে ছিল। পুলিশ সূত্রে খবর, বিক্রমের বিরুদ্ধে অভিযোগ, তিনি টিকিট জাল করে মোটা টাকায় তা বিক্রি করেন। ক্রেতারা সেই টিকিট নিয়ে ম্যাচ দেখতে গেলে জানতে পারেন, সেগুলি ভুয়ো টিকিট। এর পরেই ময়দান থানায় অভিযোগ দায়ের হয়। তার ভিত্তিতেই তদন্তে নেমে বিক্রমকে তাঁর তাহেরপুরের বাড়ি থেকে গ্রেফতার করেছে লালবাজার।

বিভিন্ন ক্ষেত্রে শাসক তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে সরব বিরোধীরা। এই পরিস্থিতিতে জাল টিকিট বিক্রির চক্রে তৃণমূল নেতার নাম জড়ানো নিয়ে কটাক্ষ করতে ছাড়ছে না বিজেপি। রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার বলেন, ‘‘বালি, কয়লার পর এখন টিকিটও চুরি করছে তৃণমূল! আর কী বাকি থাকল, এখন সেটাই ভাবছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE