Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kunal Ghosh

পায়ে গুরুতর জখম কুণালের, ফুটবল খেলতে গিয়ে বিপত্তি, অস্ত্রোপচার দরকার, বলছেন চিকিৎসক

ফুটবল খেলতে নেমে পায়ে চোট পেয়ে মাঠ ছাড়েন পঞ্চাশোর্ধ কুণাল। পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। জানা যায়, কুণালের বাঁ পায়ের হাড় ভেঙেছে।

Picture of Kunal Ghosh

চিকিৎসকদের পরামর্শে আপাতত প্লাস্টারবাঁধা অবস্থায় বাড়িতে বিশ্রামে থাকবেন কুণাল ঘোষ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৩
Share: Save:

ফুটবল খেলতে গিয়ে পা ভাঙল তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষের। শনিবার প্রেস ক্লাব আয়োজিত ‘রিপোর্টার্স কাপ’ ফুটবলের ফাইনালে খেলতে নেমে চোট পেয়ে মাঠ ছাড়েন পঞ্চাশোর্ধ কুণাল। পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। জানা যায়, তাঁর পায়ের হাড় ভেঙেছে। চিকিৎসকদের পরামর্শে আপাতত পায়ে প্লাস্টার করা হয়েছে। বুধবার তাঁর পায়ে অস্ত্রোপচার করে প্লেট বসানো হবে বলে জানিয়েছেন কুণাল।

শনিবার কলকাতা রেফারি ক্লাবের মাঠে ‘রিপোর্টার্স কাপ’-এর ফাইনালের দ্বিতীয়ার্ধের খেলা চলাকালীন বিপত্তি ঘটে। বাঁ পায়ে চোট পেয়ে মাঠ ছেড়ে সাইডলাইনে বসে থাকতে হয় কুণালকে। প্রথমে সামান্য চোট পেয়েছেন মনে করলেও তাঁর পায়ের যন্ত্রণা বাড়তে থাকায় শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় কুণালকে।

ফেসবুকে কুণাল লিখেছেন, ‘‘১৯৯৭ সাল থেকেই এতে (এই টুর্নামেন্টে) খেলছি... (পায়ের) এক্স রে হয়েছে। ফিবুলাতে বড় ফ্র্যাকচার।’’ তিনি আরও জানিয়েছেন, হাসপাতালের চিকিৎসক সুদীপ্ত বন্দ্যোপাধ্যায় এবং পার্থ সরকারের সিদ্ধান্তে আপাতত তাঁর বাঁ পায়ে প্লাস্টার করা হয়েছে। চিকিৎসকদের পরামর্শেই প্লাস্টারের পর তিনি বাড়ি ফিরে গিয়েছেন। সেখানেই দিন কয়েক বিশ্রামে থাকতে হবে তাঁকে। বুধবার তাঁর পায়ে অস্ত্রোপচার করে প্লেট বসানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kunal Ghosh TMC football Football Match
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE