Advertisement
০১ মার্চ ২০২৪
Sayani Ghosh

‘মানহানি করেছেন’! কুন্তলকে জড়িয়ে মন্তব্যের জেরে সৌমিত্রকে আইনি নোটিস পাঠালেন সায়নী

বিজেপি সাংসদ সৌমিত্র খানকে আইনি নোটিস পাঠালেন যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। সৌমিত্র প্রকাশ্যে ক্ষমা না চাইলে পরবর্তী আইনি পদক্ষেপ করবেন বলে হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁকে আইনি নোটিস পাঠালেন যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ।

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁকে আইনি নোটিস পাঠালেন যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা, আসানসোল ও বাঁকুড়া শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪১
Share: Save:

‘মানহানিকর’ মন্তব্যের অভিযোগে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খানকে আইনি নোটিস পাঠালেন যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। সৌমিত্র প্রকাশ্যে ক্ষমা না চাইলে তিনি পরবর্তী আইনি পদক্ষেপ করবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন সায়নী। জানিয়েছেন, মানহানির মামলা দায়ের করবেন তিনি। সৌমিত্র অবশ্য ক্ষমা চাওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন। জানিয়েছেন, দরকারে তিনিও আইনের আশ্রয় নেবেন। নিজের মন্তব্যেও অটল বিজেপি সাংসদ।

নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে সায়নীর ছবি প্রকাশ্যে এসেছে সম্প্রতি। ছবির সত্যাসত্য অবশ্য আনন্দবাজার অনলাইন যাচাই করে দেখেনি। সেই ছবি নিয়েই বিতর্কিত মন্তব্য করেন সৌমিত্র। গত শুক্রবার নিজের বিবাহবিচ্ছেদের মামলায় বাঁকুড়া জেলা আদালতে হাজির হয়েছিলেন সৌমিত্র। আদালত চত্বরে দাঁড়িয়ে তিনি বলেন, ‘‘সায়নী ঘোষ নাচতে নাচতে সকলের বিরুদ্ধে মামলা করেন। কিছু দিন আগে তিনি মহাদেবকে নিয়েও অশালীন মন্তব্য করেছিলেন। কুন্তল এবং সায়নীর কোনও অবৈধ সম্পর্ক রয়েছে কি না, তারও তদন্তের প্রয়োজন।’’ এ হেন মন্তব্য নিয়েই সৌমিত্রকে আইনি নোটিস পাঠিয়েছেন সায়নী। নোটিস পাঠানোর বিষয়টি জানিয়ে তিনি টুইটও করেন।

অন্য দিকে নিজের বক্তব্যে অনড়ই রইলেন বিজেপি সাংসদ। কারও নাম না করে আনন্দবাজার অনলাইনকে ফোনে সৌমিত্র বলেন, ‘‘আমিও আইনের আশ্রয় নিচ্ছি। আমি যা বলেছি জেনেবুঝেই বলেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE