Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jakir hossain

Jakir Hossain: জাকির হোসেনের কনভয়ে দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন তৃণমূল বিধায়ক

গত বছর ফেব্রুয়ারি মাসেই বোমা বিস্ফোরণে জাকির হোসেন- সহ ২৬ জন গুরুতর আহত হন।

ফের দুর্ঘটনার কবলে তৃণমূল বিধায়ক।

ফের দুর্ঘটনার কবলে তৃণমূল বিধায়ক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ২০:৩০
Share: Save:

অল্পের জন্য প্রাণে বাঁচলেন তৃণমূল বিধায়ক জাকির হোসেন। মঙ্গলবার মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে রাজ্যের প্রাক্তন মন্ত্রীর কনভয়। একটি গাড়ির ধাক্কা লাগে পুলিশের পাইলট গাড়িতে। গুরুতর জখম হন তিন পুলিশ কর্মী। গুরুতর আহত অবস্থায় তাঁদের তিনজনেরই চিকিৎসা চলছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে।

জানা গিয়েছে, অমরপুরের অফিস থেকে থেকে বেরিয়ে বাড়ি ফিরছিলেন জঙ্গিপুরের বিধায়ক। সে সময় উল্টোদিক থেকে আসা আর একটি গাড়ি ধাক্কা মারে তাঁর কনভয়ে। জাকিরের দাবি, এটা নিছক দুর্ঘটনা নয়। নেপথ্যে ষড়যন্ত্র থাকতে পারে। দুর্ঘটনার পূর্ণ তদন্তের দাবি করেছেন প্রাক্তন মন্ত্রী। জাকিরের কথায়, ‘‘কয়েক সেকেন্ডের জন্য প্রাণে বেঁচে গিয়েছি।’’

প্রসঙ্গত, গত বছর ফেব্রুয়ারি মাসেই বোমা বিস্ফোরণে জাকির হোসেনসহ ২৬ জন গুরুতর আহত হন। দীর্ঘদিন ধরে কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। এর পর থেকে জেড ক্যাটেগরির নিরাপত্তা পান জাকির।

মঙ্গলবার দুর্ঘটনার প্রসঙ্গে তিনি বলেন, ‘‘মিল থেকে বেরিয়ে আসছিলাম। একটি গাড়ি এসে আমার পাইলট কারকে ধাক্কা মারে। কয়েক সেকেন্ড জন্য বেঁচে গিয়েছি। আমার তিনজন পুলিশ কর্মী আহত হয়েছেন। এই দুর্ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি করছি।’’ তিনি আরও যোগ করেন, ‘‘আমার বারবার প্রাণহানির চেষ্টা হচ্ছে। রেলের বোমা বিস্ফোরণের ঠিকঠাক তদন্ত হয়নি। আমি চাই পুরো তদন্ত হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE