Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Madan Mitra Health Update

শরীর ঠিক থাকলে বুধবারই অস্ত্রোপচার হবে মদনের, সিদ্ধান্ত নিল এসএসকেএমের ১০ চিকিৎসকের বোর্ড

মদন এখন শারীরিক ভাবে দুর্বল। তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্য ১০ জন চিকিৎসককে নিয়ে একটি বোর্ড গঠন করা হয়েছে। সেই বোর্ডই অস্ত্রোপচারের বিষয়টি খতিয়ে দেখছে।

image of madan mitra

মদন মিত্র। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৪:৫১
Share: Save:

সব ঠিক থাকলে বুধবারই অস্ত্রোপচার হতে চলেছে তৃণমূল বিধায়ক মদন মিত্রের। এখন কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। সেখানেই তাঁর কাঁধের নীচে অস্ত্রোপচার হওয়ার কথা।

মদন এখন শারীরিক ভাবে দুর্বল। তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্য ১০ জন চিকিৎসককে নিয়ে একটি বোর্ড গঠন করা হয়েছে। সেই বোর্ডই অস্ত্রোপচারের বিষয়টি খতিয়ে দেখছে। আপাতত স্থির হয়েছে, শরীর ঠিক থাকলে, বুধবার হতে চলেছে অস্ত্রোপচার।

গত সোমবার নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন মদন। শ্বাসকষ্ট হচ্ছিল তাঁর। অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। বৃহস্পতিবার রাতে আইসিইউ-তে থাকাকালীন তাঁর খিঁচুনি শুরু হয়। সে সময়ে উপস্থিত ছিলেন চিকিৎসকেরা। খিঁচুনির কারণে শয্যার পাশে যে রেলিং থাকে, তাতে তৃণমূল বিধায়কের বাঁ হাত ছিটকে গিয়ে লাগে। এই সময়েই তাঁর কাঁধের একটি হাড় ভেঙে যায় বলে হাসপাতাল সূত্রে খবর। শুক্রবার কামারহাটির বিধায়কের এক্সরে করা হয়। সেখানেই দেখা গিয়েছে যে, তাঁর কাঁধে অস্ত্রোপচার প্রয়োজন। কিন্তু তিনি শারীরিক ভাবে দুর্বল থাকায় এত দিন তা করা যায়নি। এ বার চিকিৎসকের বোর্ড অস্ত্রোপচার নিয়ে সিদ্ধান্ত নিয়েছে। হাসপাতাল সূত্রে আরও জানা গিয়েছে, তৃণমূল বিধায়কের এমআরআই করানো হয়েছে। কেন তাঁর শরীরে খিঁচুনি হয়েছিল, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra SSKM TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE