Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Madan Mitra Health Update

আগামী দু’-তিন দিনের মধ্যে মদনের হাতের অস্ত্রোপচার! চলছে পরীক্ষা, কেমন আছেন তৃণমূল বিধায়ক?

হাসপাতাল সূত্রে খবর, অসুস্থ তৃণমূল বিধায়কের অ্যানেস্থেসিয়ার জন্য বেশ কয়েকটি পরীক্ষা করা হচ্ছে। সেই সব রিপোর্ট দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

তৃণমূল বিধায়ক মদন মিত্র।

তৃণমূল বিধায়ক মদন মিত্র। —ফাইল চিত্র ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৬:৫০
Share: Save:

আগামী দু’দিনের মধ্যে মদন মিত্রের হাতে অস্ত্রোপচার করার পরিকল্পনা করছেন এসএসকেএমের চিকিৎসকেরা। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে তেমনটাই। হাসপাতাল সূত্রে খবর, অসুস্থ তৃণমূল বিধায়কের অ্যানেস্থেসিয়ার জন্য বেশ কয়েকটি পরীক্ষা করা হচ্ছে। সেই সব রিপোর্ট দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। চিকিৎসকেরা জানিয়েছেন, বর্তমানে মদন শারীরিক ভাবে দুর্বল হয়ে পড়েছেন। প্রয়োজনে অক্সিজেন দেওয়া হচ্ছে কামারহাটির বিধায়ককে।

প্রসঙ্গত, গত সোমবার শ্বাসকষ্টের সঙ্গে নিউমোনিয়া নিয়ে হাসপাতালে ভর্তি হন মদন। অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। কিন্তু আইসিইউতে ভর্তি থাকার মধ্যেই নতুন করে বিপদ ঘটে তাঁর। বৃহস্পতিবার রাতে আইসিইউ-এর বেডে শুয়ে থাকার সময় তাঁর খিঁচুনি হতে শুরু করে। সেই সময়ে চিকিৎসকেরাও উপস্থিত ছিলেন। প্রবল খিঁচুনি হতে থাকায় বেডের পাশে যে রেলিং থাকে তাতে তৃণমূল বিধায়কের বাঁ হাত ছিটকে গিয়ে লাগে। এই সময়েই তাঁর কাঁধের একটি হাড় ভেঙে যায় বলে হাসপাতাল সূত্রে খবর। হাসপাতাল সূত্রে আরও জানা গিয়েছে, তৃণমূল বিধায়কের এমআরআই পরীক্ষা করানো হয়েছে। কেন তাঁর শরীরে খিঁচুনি হয়েছিল, তা-ও পরীক্ষা করে দেখা হচ্ছে।

শুক্রবারই তৃণমূল বিধায়কের এক্স রে হয়েছে। তাতে দেখা গিয়েছে অস্ত্রোপচার করা দরকার। তবে শারীরিক অবস্থা ভাল না থাকায় তখন সেই অস্ত্রোপচার করা যায়নি। তবে সব পরীক্ষা করার পর আগামী দু’দিনের মধ্যে সেই অস্ত্রোপচার করা হতে পারে। তৃণমূল বিধায়কের জন্য ১০ সদস্যের যে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে, তারা তৃণমূল বিধায়কের শারীরিক অবস্থা খতিয়ে দেখে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra Health Update
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE