Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অক্টোবর ২০২১ ই-পেপার

Durga puja 2021: কেন এত ভিড় ডেকে আনা হবে? শ্রীভূমির পুজো নিয়ে সুজিতকে বিঁধলেন কল্যাণ

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর ১৪ অক্টোবর ২০২১ ১৩:৪৩


গ্রাফিক: শৌভিক দেবনাথ

শ্রীভূমি স্পোর্টিং ক্লাবে পুজোর ভিড় নিয়ে রাজ্যের মন্ত্রী তথা আয়োজক সুজিত বসুকে বিঁধলেন হুগলির শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সুজিত বসুকে ‘ভাল ছেলে’ বলেও তাঁর অভিযোগ, পরিকল্পনার অভাবে এই ঘটনা ঘটেছে।

শ্রীরামপুর গাঁধী ময়দানে নবমী পুজো করেন সাংসদ। পুজো সেরে তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, ‘‘সুজিত ভাল ছেলে, তবে ওর আরও সতর্ক হওয়া উচিত ছিল। বিমানবন্দরের নির্দিষ্ট এলাকার মধ্যে আলোর জন্য আলাদা করে অনুমতি নিতে হয়। সেই অনুমতির দিকে নজর দেওয়া হয়নি। সরকার খোলামেলা প্যান্ডেল করতে বলেছে, ভিড় এড়াতে বলেছে কোভিডের কারণে। সে ভাবেই অনুমতি দেওয়া হয়েছে। তার পরেও কেন ভিড় ডেকে আনা হল? উচিত ছিল করোনা সংক্রমণকে মাথায় রেখে সমস্ত কিছুর আয়োজন করা। ভিড়ের ফলে সরকারের উদ্দেশ্য ব্যহত হয়েছে।’’

Advertisement

বুধবার মধ্যরাতেই অতিরিক্ত ভিড়ের জন্যই শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো মণ্ডপে ঢোকার রাস্তা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেন ক্লাব কর্তৃপক্ষ। এর আগে বিমানবন্দরের আপত্তির কারণে শ্রীভূমিতে আলো বন্ধ করে দেওয়া হয়। পরে বন্ধ হয় ঢোকার গেটও। দর্শকশূন্য করে দেওয়া হয় মণ্ডপ চত্বর। এই পরিস্থিতি নিয়েই বৃহস্পতিবার মুখ খোলেন কল্যাণ।


আরও পড়ুন

Advertisement